top of page

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পড়ুয়া, মিলল সুইসাইড নোট

বোর্ডের পরীক্ষা চলার মধ্যেই আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী। ওই ছাত্রীর হেপাজত থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, পরীক্ষা খারাপ হওয়ার কারণেই হয়তো ওই ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পুরাতন মালদা এলাকায়।


মৃত ছাত্রীর নাম পায়েল সাহা (১৭)৷ বাড়ি পুরাতন মালদা পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের সারদা কলোনিতে৷ পায়েল চিন্তামণি চমৎকার বালিকা বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। পরিবার সূত্রে জানা যায়, গতকাল রাতে খাওয়ার পর পায়েল নিজের ঘরে পড়তে চলে যায়। সেই সময় অন্যান্যরাও নিজের কাজে ব্যস্ত ছিল। খানিক সময় পরে পরিবারের লোকজন ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢোকে। ঘরে পায়েলের ঝুলন্ত দেহ দেখা যায়। পরিবারের লোকজন তড়িঘড়ি পায়েলকে উদ্ধার করে মৌলপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা পায়েলকে মৃত বলে ঘোষণা করেন।


old-malda-Student-committed-suicide-got-suicide-note
আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী। প্রতীকী ছবি।

এদিকে, ওই ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। তাতে লেখা রয়েছে, তার মৃত্যুর জন্য পরিবারের লোকদের কোনও দোষ নেই। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, পরীক্ষা খারাপ হওয়ার জন্য হয়তো পায়েল আত্মহত্যার পথ বেছে নিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page