বিজ্ঞাপন

বাড়ি থেকে বিতাড়িত বৃদ্ধ-বৃদ্ধা মুখ্যমন্ত্রীর কাছে যেতে চান

শেষমেশ নিজের ছেলে ও বউমার অত্যাচারে অতিষ্ঠ হয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন বৃদ্ধ-বৃদ্ধা। গতকাল তাঁদের মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার ঋষিপুর পঞ্চায়েতের দক্ষিণ চাঁদপুর গ্রামে। ছেলে ও বউমার বিরুদ্ধে হবিবপুর থানায় অভিযোগ জানিয়েছেন ওই বৃদ্ধ দম্পতির দুই মেয়ে।


চাঁদপুর গ্রামের ওই প্রৌঢ় দম্পতির নাম মহাবীর মণ্ডল (৮৭) ও রাধারানী মণ্ডল (৭৫)। তাঁদের দুই ছেলে ও দুই মেয়ে। পরিবার সূত্রে জানা যায়, মহাবীর মণ্ডল তাঁর সমস্ত সম্পত্তি কয়েকবছর আগে চার ছেলে-মেয়েদের মধ্যে ভাগ করে দিয়ে দিয়েছেন। নিজের বসতবাড়িতেই এক ছেলের সঙ্গে তাঁরা থাকতেন। কিন্তু মাঝেমধ্যেই চলত ছেলে ও বউমার অত্যাচার। সেই অত্যাচারে অতিষ্ঠ হয়ে কিছুদিন আগে পর্যন্ত তাঁরা ভিনরাজ্যে ছোটো ছেলের কাছে গিয়ে থাকতেন। ছোটো ছেলের বাড়ি থেকে গত কয়েক মাস আগে বাড়ি ফিরে আসেন। এরপর আবার শুরু হয় ছেলে ও ছেলের বউয়ের অত্যাচার। গত শুক্রবার বাড়ির উঠোন পরিষ্কার করছিলেন বৃদ্ধা রাধারানী মণ্ডল। সেই সময় বউমা সীতা মণ্ডল হঠাৎ তাঁর উপর চড়াও হয় এবং মারধর শুরু করে। স্ত্রীকে বাঁচাতে এসে আক্রান্ত হয় মহাবীর মণ্ডলও। পরে স্থানীয়দের গ্রামবাসীদের সাহায্যে আহত বৃদ্ধাকে মালদা মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। খবর পেয়ে ছুটে আসে তাঁদের দুই মেয়ে।



স্থানীয় হবিবপুর থানায় দাদা সুধাংশু মণ্ডল ও বউদি সীতা মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাধারানীর দুই মেয়ে। তবে এর আগেও থানায় একাধিকবার অভিযোগ জানানোর পরেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছেন দুই বোন। সেজন্য এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হতে চলেছে বৃদ্ধার দুই মেয়ে। তাঁদের পাশে দাঁড়িয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

81 views

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট