আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট, আত্মঘাতী গৃহবধূ
top of page

আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট, আত্মঘাতী গৃহবধূ

স্ত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল স্বামী। অভিমানে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে আত্মঘাতী গৃহবধূ। ঘটনাটি ঘটেছে কালিয়াচকের গয়েশবাড়ি বিশ্বাসপাড়া এলাকায়।


মৃত গৃহবধূর নাম হুসনারা বিবি (১৮)। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিগত পাঁচ মাস আগে হুসনারার সঙ্গে বিয়ে হয় এলাকারই যুবক আক্তার শেখের। আক্তার পেশায় প্লাস্টিক ব্যবসায়ী। অভিযোগ, বিয়ের পর থেকেই হুসনারার পুরোনো বিয়ে নিয়ে স্ত্রীকে অপমান করত আক্তার। আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার হুমকি দিয়ে আত্মহত্যার প্ররোচনাও দিত আক্তার। প্রায় সাতদিন আগে ব্যবসার কাজে অসমে চলে যায় আক্তার। কিন্তু তারপরেও মানসিক অত্যাচার কমেনি। ভিডিও কলেই হুমকি দেওয়া হত হুসনারাকে। অবশেষে গত ৭ তারিখ বাড়িতে থাকা কীটনাশক খেয়ে নেন হুসনারা। গতকাল রাতে মালদা মেডিকেল কলেজে মৃত্যু হয় তাঁর।



মৃতের দিদি জানান, পাঁচ মাস আগে প্রেম করে আক্তারকে বিয়ে করেছিল হুসনারা৷ বিয়ের পর থেকে হুসনারার আগে বিয়ে নিয়ে নানা মন্তব্য করতে শুরু করে আক্তার। আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার কথা বলে আত্মহত্যা করে নিতে বলে হুসনারাকে। গত সাত তারিখ বাড়িতে থাকা কীটনাশক খেয়ে ফেলে হুসনারা। বোনের মৃত্যুর বিচার চেয়ে তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page