top of page

নির্বাচনের নিরাপত্তা খতিয়ে দেখতে মালদায় স্পেশাল পুলিশ অবজারভার

একুশের বিধানসভা নির্বাচনের আগে চার জেলার নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে মালদায় এলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক অনিলকুমার শর্মা। আজ সকাল ১০ টা ১০ মিনিটে মালদা বিমানবন্দরে তাঁর চপার এসে পৌঁছয়। সেখান থেকে পুরাতন মালদার একটি বেসরকারি হোটেলে চলে যান তিনি। সেখানেই মালদা, মুর্শিদাবাদ ও দুই দিনাজপুরের প্রশাসন ও সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্বের সঙ্গে কথা বলেন তিনি।


বৈঠক শেষে বিশেষ পুলিশ পর্যবেক্ষক অনিলকুমার শর্মা বলেন, নির্বাচন নিয়ে আজ চার জেলার প্রশাসন ও পুলিশ, কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ও সমস্ত রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করা হয়েছে৷ সীমান্ত এলাকায় বিশেষ নজর দেওয়া হচ্ছে৷ এখনও এই জেলাগুলির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে তেমন সমস্যা নেই৷



জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নুর বলেন, অভিযোগ এসেছে, বাংলাদেশ সীমান্তের গ্রামগুলিতে বিএসএফ সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে৷ সেই অভিযোগ দলের পক্ষ থেকে বিশেষ পুলিশ অবজারভারকে জানানো হয়েছে। বিজেপির জেলা সহ সভাপতি তাপস গুপ্ত বলেন, মালদা জেলার সীমান্ত এলাকার সব বুথগুলিই সংবেদনশীল৷ এখনও জেলার পুলিশ শাসকদলের কথায় কাজ করছে৷ বিষয়টি বিশেষ পুলিশ পর্যবেক্ষককে জানানো হয়েছে। সিপিএমের জেলা সম্পাদক অম্বর মিত্র বলেন, গত ১০ বছরে মানুষ নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি৷ ভোট লুট হয়েছে৷ ভোটে ভিন রাজ্য ও দেশ থেকে অস্ত্র থেকে গুণ্ডা আমদানি করা হয়৷ এসব বন্ধ করার জন্য দলের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page