সন্ধে হতেই হরিশ্চন্দ্রপুরে অশ্লীল নাচের আসর!
top of page

সন্ধে হতেই হরিশ্চন্দ্রপুরে অশ্লীল নাচের আসর!

শাসকদলের মদতে গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রের পাশে চটুল গানে অশ্লীল নাচের আসরের পাশাপাশি জুয়ার আসরের অভিযোগ উঠল হরিশ্চন্দ্রপুরে। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে হরিশ্চন্দ্রপুর ব্লক তৃণমূল নেতৃত্ব।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের হরদমনগর এলাকার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশেই বসছে অশ্লীল নাচ-গানের আসর। রাতভর সেখানে বসছে জুয়ার আসরও। সন্ধে হতেই এলাকায় বহিরাগতদের ভিড় দেখা যাচ্ছে। বড়োদের সঙ্গে তাল মিলিয়ে আসরে যেতে দেখা যাচ্ছে ছোটোদেরও। অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্বের মদতেই এই আসর বসছে। ফলে প্রতিবাদ করতে সাহস পাচ্ছেন না স্থানীয়রা। তবে অবিলম্বে এসব বন্ধ করার দাবি জানাচ্ছেন তাঁরা।



ওই স্বাস্থ্যকেন্দ্রের এক আধিকারিক বলেন, সারাদিন পরিসেবা দিয়ে তাঁরা বিকেলে বাড়ি ফিরে যান। সন্ধেয় সীমানা ঘেষে বসা আসরের কথা তিনি শুনেছেন। এগুলো অবিলম্বে বন্ধ হওয়া দরকার।


হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি হজরত আলিও জানান, বিষয়টি তিনিও শুনেছেন। তবে শাসকদলের মদতে এসব হচ্ছে বলে যে অভিযোগ উঠেছে তা ভিত্তিহীন। তৃণমূল এধরণের সংস্কৃতিকে সমর্থন করে না। বিষয়টি নিয়ে পদক্ষেপ নেওয়ার জন্য তাঁরা প্রশাসনের কাছে আবেদন জানাবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page