top of page

ইশার সমর্থনেই সভা করবেন রাহুল গান্ধি: ডালু

মৌসমের দল বদলের পর কে হবেন কংগ্রেসের উত্তর মালদার প্রার্থী? সেই প্রশ্নের জবাব খুঁজতে গিয়ে বারবার প্রশ্নের মুখে পড়েছে মালদা জেলা কংগ্রেস নেতৃত্ব। এআইসিসি প্রার্থী ঘোষণা না করলেও মালদার সাংসদ আবু হাসেম খান চৌধুরি (ডালু) ফের জানিয়েছেন, ওই কেন্দ্রে ইশাই প্রার্থী হচ্ছেন৷ তিনি এনিয়ে রাহুল গান্ধির সঙ্গে কথাও বলেছেন৷ এখন প্রার্থী ঘোষণা হওয়াটাই শুধু বাকি৷ একই আভাস দিয়েছেন খোদ ইশাও৷


আগামী ১৫ মার্চ ইশার সমর্থনেই সভা করবেন রাহুল গান্ধি৷ সামসি কলেজ কিংবা চাঁচল কলেজ ময়দানে সেই সভা করার কথা ভাবছেন তাঁরা৷

উত্তর মালদার সাংসদ মৌসম নূর তৃণমূলে যোগ দেওয়ায় আবার ভাঙন ধরে কোতুয়ালি পরিবারে। ভেঙে পড়ে জেলা কংগ্রেসও। সূত্রের খবর, মৌসমের দলবদলে বিরক্ত হন খোদ রাহুল গান্ধি৷ সেই কারণেই তিনি আবু হাসেম খান চৌধুরির পরিবর্তে জেলা কংগ্রেস সভাপতির দায়িত্ব দেন হরিশ্চন্দ্রপুরের বিধায়ক মোস্তাক আলমকে৷ মোস্তাক সাহেবের সঙ্গে দীর্ঘদিন ধরেই কিছু কিছু ক্ষেত্রে খান চৌধুরিদের মতের বিরোধিতা হয়েছে বলে জানাচ্ছে কংগ্রেসের একাংশ৷ তাদের বক্তব্য, সেই কারণেই প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র উত্তর মালদা কেন্দ্রে দলীয় প্রার্থী হিসাবে ইশা খান চৌধুরির নাম ঘোষণা করে দিলেও তা মানতে চাননি মোস্তাক সাহেব।


দক্ষিণ মালদার সাংসদ জানিয়েছেন, উত্তর মালদা কেন্দ্রে দলীয় প্রার্থী যে ইশাই হচ্ছে তা নিয়ে কোনও সন্দেহ নেই৷ আগামী ১৫ মার্চ ইশার সমর্থনেই সভা করবেন রাহুল গান্ধি৷ সামসি কলেজ কিংবা চাঁচল কলেজ ময়দানে সেই সভা করার কথা ভাবছেন তাঁরা৷ তবে এনিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি৷ এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এআইসিসি।


উত্তর মালদা কেন্দ্রের প্রার্থী নিয়ে ইশা খান চৌধুরি বলেন, ওই কেন্দ্রের প্রার্থী হিসাবে তাঁর নাম রয়েছে বলে তিনি শুনেছেন৷ কিন্তু সেটা তিনি নিজে ঘোষণা করতে পারবেন না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page