top of page

শোভাযাত্রা সহকারে পালিত হল নির্মল বিদ্যালয় ও ট্রাফিক সপ্তাহ

মালদা জেলা প্রশাসনের উদ্যোগে নির্মল বিদ্যালয় সপ্তাহ এবং ট্রাফিক সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে সোমবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহর পরিক্রমা করে। বৃন্দাবনী ময়দান সংলগ্ন মুক্তমঞ্চে জেলা প্রশাসনের উদ্যোগে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলাশাসক অর্ণব চ্যাটার্জি, ডিএসপি সুদীপ সরকার, ইংরেজবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার, ট্রাফিক ওসি তরুণ সাহা ঘোষ সহ অন্যান্য প্রশাসনিক ও রাজনৈতিক কর্তারা।



জেলাশাসক কৌশিক ভট্টাচার্য প্রদীপ প্রজ্জ্বলন করে সপ্তাহব্যাপী নির্মল বিদ্যালয় সপ্তাহ এবং ট্রাফিক সপ্তাহ উদযাপন কর্মসূচির সূচনা করেন। মুক্ত মঞ্চ থেকে বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রী সহকারে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় সবুজ বাঁচাও, সেভ ড্রাইভ সেভ লাইফ সহ বিভিন্ন সচেতনতামূলক প্ল্যাকার্ড হাতে ছাত্রছাত্রীরা শহর পরিক্রমা করে। শোভাযাত্রায় পা মেলান জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্য, পুরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার সহ অন্যান্য আধিকারিকরাও।


জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্য জানান, প্রতিটি বিদ্যালয় হোক শিশুর কাছে নিরাপদ, নির্মূল, নিরপেক্ষ ও নিজস্ব। ৩১শে অগাস্ট পর্যন্ত নির্মল বিদ্যালয় সপ্তাহ ও ট্রাফিক সপ্তাহ উদযাপনে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। আজ শোভযাত্রা সহকারে সেই কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা হল।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page