বিজ্ঞাপন

দ্বন্দ্ব এখন মুখোমুখি, পুরসভায় বাদবিতণ্ডায় জড়ালেন নীহার-কৃষ্ণেন্দু

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারির পরেও মালদা জেলায় ফের প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। ইংরেজবাজার পুরসভার বর্তমান চেয়ারম্যান এবং প্রাক্তন চেয়ারম্যানের সংঘাতে চরম উত্তেজনা ছড়াল ইংরেজবাজার পুরসভায় (#EnglishBazarMunicipality)। মঙ্গলবার দুপুর আড়াইটা নাগাদ শহরের সার্বিক অনুন্নয়নের অভিযোগ নিয়ে পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা তৃণমূলের কাউন্সিলর কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি, বর্তমান চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষকে অভিযোগ জানাতে যান। নীহারবাবুকে তাঁর অফিস ঘরে না পেয়ে অসন্তুষ্ট হয়ে পড়েন কৃষ্ণেন্দুবাবু। তিনি ভাইস চেয়ারম্যান দুলাল সরকারের ঘরে অভিযোগ জানাতে গিয়ে নীহারবাবুকে সেখানে দেখতে পান। নীহারবাবুর অভিযোগ, সেই সময় কৃষ্ণেন্দুবাবু অশ্লীল ভাষায় গালিগালাজ করে নীহারবাবুকে মারধর করতে তেড়ে যান। ঘটনাস্থলে উপস্থিত কাউন্সিলর ও ভাইস চেয়ারম্যান কৃষ্ণেন্দুবাবুকে আটকান। যদিও নীহারবাবুর সমস্ত অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন কৃষ্ণেন্দুবাবু।



নীহারবাবু (#NiharRanjanGhosh) জানান, কৃষ্ণেন্দুবাবু তাঁর সঙ্গে অশালীন ভাষায় কথা বলেছেন। তৃণমূলে এরকম লোক থাকাটা আশ্চর্যের বিষয়। উনি যেভাবে আমার সঙ্গে আচরণ করেছেন তা পুরসভার কলঙ্ক। সমস্ত বিষয় রাজ্য নেতৃত্বকে জানাব।


কৃষ্ণেন্দুবাবু (#KrishnenduNarayanChoudhury) জানান, শহরে যত্রতত্র নোংরা-আবর্জনার স্তূপ গড়ে উঠেছে। পুরসভায় বৈঠক হয় না। উন্নয়ন মুখ থুবড়ে পড়েছে। এই সমস্ত বিষয় নিয়ে এদিন পুরসভায় অভিযোগ জানাতে গিয়েছিলাম চেয়ারম্যানের কাছে। কিন্তু তিনি অফিস ঘরে ছিলেন না। ভাইস চেয়ারম্যানের ঘরে উনি বসেছিলেন। সেখানে গিয়ে অভিযোগ জানাতে চাইলে তিনি অভিযোগ নিতে অস্বীকার করেন। তিনি যে দুর্ব্যবহারের অভিযোগ তুলেছেন তা ভিত্তিহীন।


এদিকে চেয়ারম্যান এবং প্রাক্তন চেয়ারম্যানের মাঝে পড়ে অস্বস্তিতে পড়তে হয় ভাইস চেয়ারম্যান দুলাল সরকারকে (#DulalSarkar)। তিনি জানান, চেয়ারম্যানকে গালিগালাজ বা দুর্ব্যবহার করা হয়নি। প্রাক্তন ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সামান্য তর্ক-বিতর্ক হয়েছে।


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

574

1

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

842

2

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1797

3

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

630

4

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

598

5

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS