top of page

পাকা রাস্তার কাজ শুরুতে খুশি মহদীপুরে

দীর্ঘ প্রতীক্ষার পরে ঢালাই রাস্তার কাজের সূচনা হল ইংরেজবাজারের মহদীপুরের ঘোষপাড়ায়। বুধবার ঢালাই রাস্তার কাজের সূচনা হয়। মালদা জেলা পরিষদের বিএডিপি ফান্ডের ১০ লক্ষ টাকা ব্যয়ে এই রাস্তার কাজ হচ্ছে বলে জানান জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং।


প্রতিভা সিং বলেন, প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে লম্বা ১৮৫ মিটার এবং চওড়া ৩৮৫ মিটার ঢালাই রাস্তার কাজের আজ সূচনা করা হল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথা দিয়েছিলেন গ্রামগঞ্জের একটি রাস্তাও কাঁচা থাকবে না। মুখ্যমন্ত্রী শুধু প্রতিশ্রুতি দেন না কাজ করে দেখান তারই ফলস্বরূপ আজ নতুন ঢালাই রাস্তা পেল মহদীপুর অঞ্চলের বাসিন্দারা। ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মণ ঘোষ জানান, স্থানীয় বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল পাকা রাস্তার। একটু বৃষ্টি হলেই এলাকায় জল জমে যেত। অবশেষে গ্রামবাসীদের সেই স্বপ্নপূরণ হল। রাস্তার কাজ শুরু হওয়ায় খুশি এলাকার মানুষজন।



দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় খুশি স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি, সামান্য বৃষ্টিতেই এলাকায় জল জমে যেত। দীর্ঘদিন ধরেই এলাকায় পাকা রাস্তার দাবি জানানো হয়েছিল। অবশেষে পাকা রাস্তা পেতে চলেছে এলাকার মানুষজন।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page