হরিশ্চন্দ্রপুর ভেঙে নতুন থানা তুলসিহাটা, জমি পরিদর্শনে অতিরিক্ত পুলিশসুপার
top of page

হরিশ্চন্দ্রপুর ভেঙে নতুন থানা তুলসিহাটা, জমি পরিদর্শনে অতিরিক্ত পুলিশসুপার

নতুন থানা নির্মাণের জন্য জমি পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশসুপার অমিতকুমার সাহা। সঙ্গে ছিলেন হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস, তুলসিহাটা ব্যবসায়ী সমিতির সম্পাদক বিনোদ গুপ্তা, জেলাপরিষদ সদস্য সন্তোষ চৌধুরি সহ অন্যান্যরা।


উল্লেখ্য, বছর দুয়েক আগে জেলা পুলিশ প্রশাসনের তরফে পাঁচটি নতুন থানা নির্মাণের প্রস্তাব দেওয়া হয়েছিল রাজ্য সরকারকে। হরিশ্চন্দ্রপুর থানা ভেঙে তুলসিহাটা ও ভালুকা দুটি থানার পাশাপাশি গাজোল, হরিশ্চন্দ্রপুর, কালিয়াচক ও চাঁচল এই চারটি থানাকে ভেঙে নতুন পাঁচটি থানা করার প্রস্তাব দেওয়া হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর এলাকায় নতুন থানা কোথায় নির্মাণ হবে তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে পুলিশ প্রশাসনের আধিকারিকরা সম্ভাব্য এলাকাগুলি পরিদর্শনের কাজ শুরু করেছেন।



তুলসিহাটা ব্যবসায়ী সমিতির সম্পাদক বিনোদ গুপ্তা জানান, হরিশ্চন্দ্রপুর থানার দায়িত্বে বিস্তীর্ণ এলাকা রয়েছে। হরিশ্চন্দ্রপুর থানা ভেঙে দুটি থানা নির্মাণ হলে পুলিশের আইন নিয়ন্ত্রণে রাখতে অনেকটা সুবিধে হবে। ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে এনিয়ে ২০১৭ সাল থেকে পুলিশ প্রশাসন সহ রাজ্যকে বারবার আবেদন করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page