top of page

ঠিকানা বদল, মালদা পুলিশের নতুন অফিসের উদ্বোধন

মালদা জেলা পুলিশসুপারের নতুন কার্যালয়ের উদ্বোধন হল মঙ্গলবার। মালদা শহরের দক্ষিণ প্রান্তে ফুডপার্কে এই নতুন কার্যালয়ের দ্বারোদঘাটন করলেন রাজ্য পুলিশের আইজি (উত্তরবঙ্গ) বিশাল গর্গ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআইজি (মালদা রেঞ্জ) অনুপ জয়সওয়াল, জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশসুপার অলোক রাজোরিয়া সহ জেলার বর্তমান ও প্রাক্তন বিধায়কগণ এবং ইংরেজবাজার পুরসভার প্রশাসনিক বোর্ডের বিভিন্ন পদাধিকারী।



ব্রিটিশ আমলে স্থাপিত জেলা আদালত চত্বরে বহুদিন ধরেই পুলিশসুপারের কার্যালয়ের অবস্থান ছিল। কিন্তু বর্তমানে আদালত চত্বরে নতুন ভবন নির্মাণ ও অফিসের স্থান সংকুলানের অভাবে পুলিশসুপারের জন্য একটি নতুন কার্যালয়ের প্রয়োজনীয়তা দেখা দিয়েছিল। ফলে প্রায় ২০০ বছরের ঐতিহ্যবাহী জেলা পুলিশ অফিস সরল আদালত চত্বর থেকে। যদিও নতুন এই কার্যালয়টি অস্থায়ীভাবে উদ্যানপালন দফতরের অধীনে কমন ফেসিলিটি সেন্টারে কিছুদিন ভাড়া হিসাবে নেওয়া হয়েছে। পরবর্তীতে পুরাতন সার্কিট হাউসের বিপরীতে যে পুরাতন হাসপাতাল ছিল, সেখানেই স্থায়ীভাবে নতুন পুলিশসুপারের কার্যালয় হবে বলে জানান জানিয়েছেন পুলিশসুপার অলোক রাজোরিয়া।




উল্লেখ্য, এই জেলায় পুলিশসুপার ছাড়াও রয়েছেন দু’জন অতিরিক্ত পুলিশসুপার। মালদা জেলায় মোট পুলিশ থানার সংখ্যা ১৬টি। এছাড়া পুলিশ ফাঁড়ি ও আউটপোস্ট রয়েছে আরও ১৪টি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page