top of page

বাসের জন্য নতুন স্টপেজ রথবাড়িতে

মালদা শহরের রথবাড়ি মোড়ের যানজট সমাধানে উদ্যোগ নিল মালদা জেলা ট্র্যাফিক পুলিশ। বুধবার রথবাড়ি থেকে সামান্য দূরে এনসিসি ক্যাম্পের কাছে বিভিন্ন রুটের বাসগুলির জন্য স্টপেজ তৈরি করা হয়।


ট্র্যাফিক কর্তারা এদিন বাস চালকদের নতুন বাস স্টপেজে নিদিষ্ট জায়গাগুলি দেখিয়ে দেন। পাশাপাশি রথবাড়ির অটো ও ট্যাক্সিচালকদের ইউনিয়নগুলির সাথে কথা বলেন ট্র্যাফিক কর্তারা। স্টেশন রোড ও ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর অটো স্ট্যান্ড, দ্রুত সরিয়ে নেওয়ার জন্য আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে। ইংরেজবাজারে জাতীয় সড়কের বাইপাস তৈরি হয়ে গেলেও রথবাড়িতে নিত্যদিনের যানজট সমস্যার সমাধান হচ্ছিল না। সকাল-বিকেল যানজটে নাভিশ্বাস উঠে যায় পথচারী ও গাড়িচালকদের। রথবাড়িতে বিভিন্ন রুটের বাসগুলির জন্য নতুন স্টপেজ তৈরি হওয়ায় আশার আলো দেখছে শহরবাসী।



শহরের যানজট নিয়ন্ত্রণে নানা পদক্ষেপ নিচ্ছেন ট্র্যাফিক ওসি বিটুল পাল। তিনি জানান, পুলিশসুপারের নির্দেশে রথবাড়ি থেকে যানজট সরাতে আমরা উদ্যোগ নিয়েছি। রথবাড়িতে আসা বিভিন্ন ছোটো গাড়ি ও বাসগুলি যেন মূলকেন্দ্র থেকে খানিকটা দূরত্বে দাঁড়ায় সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইউনিয়নের সাথে আলোচনা করে গাড়িগুলির জন্য নির্দিষ্ট সীমানা বেঁধে দেওয়া হচ্ছে। আশা করছি এর ফলে খুব শীঘ্রই যানজট মুক্ত হবে রথবাড়ি এলাকা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page