জমি বিবাদের জেরে কাকাকে খুনের অভিযোগ ভাইপোদের বিরুদ্ধে
top of page

জমি বিবাদের জেরে কাকাকে খুনের অভিযোগ ভাইপোদের বিরুদ্ধে

দেড় বিঘা জমিকে কেন্দ্র করে বিবাদ। আর সেই বিবাদের জেরে কাকাকে খুনের অভিযোগ উঠল ভাইপোদের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে একজন তৃণমূলি গ্রামপঞ্চায়েত সদস্য। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়ার বাজিতপুর বঙ্কুটোলা এলাকায়। পরিবারের তরফে এনিয়ে এখনও লিখিত অভিযোগ দায়ের না করা হলেও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত কাকার নাম দেবনারায়ণ যাদব (৫৩)। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত কয়েকমাস ধরে দেড় বিঘা জমি নিয়ে ভাইপোদের সঙ্গে ঝামেলা চলছিল। গতকাল রাতে গোয়াল ঘরে মোষ ঢোকা নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। অভিযোগ, সেই সময় অভিযুক্তরা হাঁসুয়া নিয়ে দেববাবুর ওপর হামলা চালায়। হাঁসুয়া দিয়ে কোপানো হয় দেববাবুকে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকরা দেববাবুকে মৃত বলে ঘোষণা করেন।



সুন্দর যাদব জানান,

দেড় বিঘা জমি নিয়ে কাকা ও জ্যেঠতুতো দাদাদের মধ্যে কয়েকমাস ধরে বিবাদ চলছিল। এক দাদা তৃণমূলের গ্রামপঞ্চায়েত সদস্য। শুনতে পেলাম, সেই বিবাদের জেরে গতকাল রাতে হাঁসুয়া নিয়ে কাকার ওপর হামলা চালায় জ্যেঠতুতো দাদারা। হাঁসুয়ার কোপ মারার পর গ্রামের লোকজন কাকাকে উদ্ধার করতে এলে ওরা কাকাকে হাসপাতালে নিয়ে যেতে দেয়নি। প্রায় ঘণ্টা দেড়েক পরে কাকাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে কাকার মৃত্যু হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page