কালিয়াচকে যুবককে ছুরির আঘাত দুই প্রতিবেশীর
top of page

কালিয়াচকে যুবককে ছুরির আঘাত দুই প্রতিবেশীর

বাড়ির সানশেড তৈরি নিয়ে বিবাদ। আর এই বিবাদের জেরে এক যুবককে কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশী সহ ২ ব্যক্তির বিরুদ্ধে। আহত যুবক নাসিম আলি বিশ্বাস বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। কালিয়াচক-২ ব্লকের হামিদপুরচরের টোফি এলাকা ঘটনাটি ঘটেছে। এই ঘটনার প্রেক্ষিতে মেদালি শেখ, খিদির শেখ ও বালসু শেখ নামে অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মোথাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নাসিম। অভিযুক্তরা পলাতক বলে জানিয়েছে পুলিশ।



আক্রান্ত নাসিম আলি বিশ্বাস বলেন, মেদালি শেখ ওই এলাকায় যে বাড়ি তৈরি করছেন, সেই বাড়ির পাশ দিয়েই খেলার মাঠে যেতে হয়। কিন্তু ওই নির্মীয়মাণ বাড়ির সানশেড খেলার মাঠে চলে আসার ফলে গাড়ি নিয়ে ওই রাস্তা দিয়ে যাতায়াত করতে অসুবিধা হচ্ছিল। তিনি এই ঘটনার প্রতিবাদ করেছিলেন। এই বিষয় নিয়ে পঞ্চায়েত ভোটের আগে গ্রামে সালিশি সভায় মেদালিকে রাস্তার দিকে সানশেড করা থেকে বিরত থাকতে বলা হয়। কিন্তু, তা সত্ত্বেও মেদালি রাস্তার জায়গায় সানশেড করার তিনি প্রতিবাদ করেন। গতরাতে মাঠে ঘোরাঘুরি করার সময় মেদালি, খিদির ও বালসু প্রথমে ঘিরে ধরে। তাদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হলে মেদালি ছুরি দিয়ে তাঁকে তিনবার আঘাত করে বলে অভিযোগ। তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করে। অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মোথাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নাসিম।

ঘটনা প্রসঙ্গে মোথাবাড়ি থানার পুলিশ জানায়, অভিযুক্তরা পলাতক তাই এখনও পর্যন্ত অভিযুক্তদের কাউকে গ্রেফতার করা যায়নি। তবে তাঁদের গ্রেফতার করা হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page