কোতুয়ালি আর কালীঘাটে সার্জিক্যাল স্ট্রাইক দরকার: শ্রীরূপা
top of page

কোতুয়ালি আর কালীঘাটে সার্জিক্যাল স্ট্রাইক দরকার: শ্রীরূপা

পশ্চিমবঙ্গে দুটো সার্জিক্যাল স্ট্রাইক হওয়া দরকার। একটা কালীঘাট আর একটা কোতুয়ালি। কারণ এ রাজ্যে দুর্নীতির আখড়া যেখানে, সেখানেই চলছে সিন্ডিকেট রাজ। পাশাপাশি সরকারি প্রকল্পগুলি নিয়েও প্রতিদিন ছিনিমিনি খেলা হচ্ছে। এর জন্যই সার্জিক্যাল স্ট্রাইক হওয়া দরকার। এই রাজ্যে তার জন্য আমরা প্রস্তুত। শুক্রবার আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের প্রাক্কালে রাজ্য বিজেপি'র এক্সিকিউটিভ কমিটির সদস্য শ্রীরূপা মিত্র চৌধুরি রাজ্য সরকারকে এমনই তীব্র ভাষায় আক্রমণ করলেন।


যারা দেশের সেনার বিষয় নিয়ে প্রশ্ন তুলে তারা দেশদ্রোহী, তারা রাষ্ট্রবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত।

পুলওয়ামা হামলার পর ভারতীয় সেনার এয়ার স্ট্রাইকের বিষয় নিয়ে রাজনৈতিক নেতৃত্ব প্রশ্ন তুলেছিলেন। সেই প্রশ্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সুর মিলিয়েছিলেন উত্তর মালদার সাংসদ মৌসম নূর। সেই পরিপ্রেক্ষিতে বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরি এই মন্তব্য করেন। মৌসম নূরকে পাকিস্তানের এজেন্ট বলেও কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, যারা দেশের সেনার বিষয় নিয়ে প্রশ্ন তুলে তারা দেশদ্রোহী, তারা রাষ্ট্রবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত।


শ্রীরূপা মিত্র চৌধুরির মন্তব্যের প্রতিক্রিয়ায় উত্তর মালদার সাংসদ মৌসম নূর বলেন, সেনাবাহিনীর কাজ নিয়ে আমাদের কোনও প্রশ্ন নেই। সেনাবাহিনী যা করেছেন তাতে আমরা তাঁদের স্যালুট জানাই। আমরা সেনাদেরকে নিয়ে পলিটিক্স করছি না। পলিটিক্স করছে বিজেপি। বিজেপি দেশের হিন্দু-মুসলিমদের মধ্যে বিভাজন সৃষ্টি করছে। তাঁরা চায় মুসলিমদের পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হোক। তবে আমাদের ভারতবর্ষের একটা সংবিধান আছে। আমাদের দেশে হিন্দু-মুসলিম বলে কেউ নেই। আমরা সবাই একে অপরের সাথে মিলে মিশে আছি। কিন্তু বিজেপি আমাদের মধ্যে হিন্দু-মুসলিমের বিভাজন সৃষ্টি করছে। লোকসভা নির্বাচনের রেজাল্টে জনগণ বিজেপিকে তা বুঝিয়ে দেবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page