বিধানসভায় কার্যত ধূলিস্যাৎ হওয়ার পর পুরভোটে একা লড়াইয়ের পথে কংগ্রেস
top of page

বিধানসভায় কার্যত ধূলিস্যাৎ হওয়ার পর পুরভোটে একা লড়াইয়ের পথে কংগ্রেস

আগামী পুরসভা নির্বাচনে জেলার দুই পুরসভায় একা ময়দানে নামতে চলেছে কংগ্রেস। ইতিমধ্যে সেই গর্জন শোনা গিয়েছে প্রদেশ কংগ্রেস সভাপতির গলায়। সূত্রের খবর এনিয়ে জেলা কংগ্রেস ইতিমধ্যে বৈঠক সেরে ফেলেছে। তবে এখনও রাজ্য নেতৃত্বের কোর্টেই বল রাখছেন জেলা কংগ্রেস নেতৃত্ব। এদিকে, প্রয়োজনে বামফ্রন্টও একা লড়াইয়ে নামতে প্রস্তুত বলে জানিয়েছেন জেলা বামফ্রন্টের আহ্বায়ক।


উল্লেখ্য, ২০১৫ সাল থেকে মালদা জেলায় কংগ্রেসের সঙ্গে জোট করে নির্বাচনে লড়ছে বামফ্রন্ট। গত বিধানসভা নির্বাচনে বাম-কংগ্রেসের সঙ্গে হাত মেলায় আব্বাস সিদ্দিকির দল। সব মিলিয়ে গঠিত হয় সংযুক্ত মোর্চা। তবে এই নির্বাচনে নিশ্চিহ্ন হয়ে যায় বাম-কংগ্রেস। এরপরেই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরি একা লড়াইয়ের মন্তব্য করেন।



এপ্রসঙ্গে ইশা খান চৌধুরি জানান, বিষয়টি নিয়ে তাঁরা ফের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরির কাছে জানতে চাইবেন। পুর নির্বাচনে জোট নিয়ে আলোচনা চলছে। রাজ্যের নির্দেশ মোতাবেক কর্মীরা লড়াইয়ে নেমে পড়বেন। জোট নিয়ে আলোচনায় বেশিরভাগ সদস্য একা লড়াইয়ের নীতির পক্ষে সওয়াল করেছেন। বিষয়টি নিয়ে জেলার পক্ষ থেকে রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনা করা হবে।


বামফ্রন্টের জেলা আহ্বায়ক অম্বর মিত্র জানান, কংগ্রেস মোর্চা থেকে সরে একলা লড়াই করতে চাইলে তারা করতে পারে। বামফ্রন্টও দলগতভাবে লড়বে। কংগ্রেসের সঙ্গে বামেদের শুধুই আসন রফা হয়েছিল। এর সঙ্গে ভোটের ফলের কোনও সম্পর্ক নেই।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page