top of page

রাতে পিস্তল ঠেকিয়ে মোটরবাইক ও টাকা ছিনতাই, গ্রেফতার চার

পিস্তল ঠেকিয়ে মোটরবাইক ও টাকা ছিনতাইয়ের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই চার দুষ্কৃতীকে গ্রেফতার করল পুরাতন মালদা থানার পুলিশ। গতকাল রাত দশটা নাগাদ এই ঘটনাটি ঘটেছিল পুরাতন মালদা থানার মুচিয়া গ্রামপঞ্চায়েতের মোহনবাগান এলাকার মালদা-নালাগোলা রাজ্য সড়কে।

অভিযোগ, ওই দম্পতি গতকাল মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় মোহনবাগান এলাকার রাজ্য সড়কে ছয় থেকে সাতজন দুষ্কৃতীর দল ওই দম্পতির মোটরবাইক আটকায়। দম্পতির মাথায় পিস্তল ঠেকিয়ে মোটরবাইক, নগদ টাকা এবং মোবাইল ছিনতাই করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। রাতেই মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই দম্পতি। তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই কুখ্যাত চার ছিনতাইকারীকে গ্রেফতার করে মালদা থানার পুলিশ।




ধৃতদের নাম আকাশ মণ্ডল (২৩), বিশাল কুণ্ডু (২৪), রাজকুমার মণ্ডল (২৫) এবং সাহেব মণ্ডল (২২)। ধৃতদের মধ্যে তিনজনের বাড়ি পুরাতন মালদা থানার বিভিন্ন এলাকায়। অপরজনের বাড়ি কালিয়াচক থানা এলাকায়। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া মোটরবাইকটি উদ্ধার করেছে পুলিশ। বাকি ছিনতাই হওয়া সামগ্রী খোঁজ শুরু করেছে তদন্তকারী পুলিশ কর্তারা। মঙ্গলবার ধৃতদের পুলিশি হেপাজতের আবেদনে জেলা আদালতে পেশ করা হয়েছে।



Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page