বাড়ি ঘেরাও জনতার, উদ্ধার লক্ষাধিক টাকার মাদক
top of page

বাড়ি ঘেরাও জনতার, উদ্ধার লক্ষাধিক টাকার মাদক

তিন লক্ষ টাকার মাদক সহ তিন কারবারিকে গ্রেফতার করল রতুয়া থানার পুলিশ। ধৃতদের মধ্যে দুইজন মহিলা। ধৃতদের ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে আদালতে পেশ করা হয়েছে।


ধৃতদের নাম মোহম্মদ ইসমাইল, তার স্ত্রী সাজেরা বিবি এবং তার পুত্রবধূ সোনাভান ওরফে রুকসানা। ধৃতরা সকলেই রতুয়া থানা এলাকার ভাদো বাজারপাড়ার বাসিন্দা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে মোহম্মদ ইসমাইলের দুই ছেলে সামিরুল এবং এজাবুল মাদক কারবারের সঙ্গে যুক্ত। ওই এলাকার যুব সমাজ নেশায় আসক্ত হয়ে পড়েছিল। গ্রামবাসীরা বহুবার মাদক বিক্রি বন্ধ করতে বললেও গ্রামবাসীদের কথায় কোনও কর্ণপাত করেনি তারা। এলাকায় মাদক বিক্রি বন্ধ করতে রবিবার সন্ধ্যায় তাদের বাড়িতে ভাঙচুর চালায় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রতুয়া থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। সোমবার সকালে রতুয়া থানার আইসির নেতৃত্বে অভিযুক্তদের বাড়িতে শুরু হয় তল্লাশি অভিযান। অভিযান চালিয়ে উদ্ধার করা হয় তিন লক্ষ টাকার মাদক ও নগদ ১ লক্ষ ৪০ হাজার ২৯০ টাকা।



রতুয়া থানার পুলিশ জানিয়েছে, গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় তিন লক্ষ টাকার মাদক সহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে বাড়ির মালিক ইসমাইল এবং তার স্ত্রী সাজেরা বিবি এবং তার পুত্রবধূ সোনাভানকে। তবে মূল অভিযুক্ত এজাবুল হক পলাতক।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page