ধানখেত থেকে উদ্ধার নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ
top of page

ধানখেত থেকে উদ্ধার নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ

রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন। অবশেষে আজ ধানের জমিতে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ব্যক্তির। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচলে।


মৃত ব্যক্তির নাম বাবলু হেমব্রম (৫৪)৷ বাড়ি চাঁচল গ্রামপঞ্চায়েতের সাঞ্জীব দরগাপুকুর গ্রামে৷ বাবলু পরিযায়ী শ্রমিকের কাজ করতেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে ধান কাটতে গিয়ে স্থানীয় বাসিন্দারা খেতে বাবলুর মৃতদেহ দেখতে পান। স্থানীয়দের দাবি, মৃতদেহের কান, চোখ নেই৷ শরীরের চামড়াও আলগা হয়ে গিয়েছে৷ খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।


missing-person-Wounded-body-recovered-from-chanchal-paddy-field

বাবলুবাবুর স্ত্রী রেখা হাঁসদার অভিযোগ,

মাস দুয়েক আগে ভিনরাজ্য থেকে ফিরেছিলেন স্বামী৷ রবিবার বেলা দুটো নাগাদ তাঁর স্বামী বাড়ি থেকে বেরিয়ে যায়৷ তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যায়নি। আজ স্থানীয় লোকজন ধানক্ষেতে স্বামীর মৃতদেহ দেখতে পান। এলাকা থেকে শ্রমিক জোগাড় করার জন্য মিঠুন নামে এক শ্রমিক সরবরাহের ঠিকাদার তাঁর স্বামীকে ৪০ হাজার টাকা দিয়েছিল৷ সেই টাকা শ্রমিকদের অগ্রিমও দেওয়াও হয়ে গিয়েছিল৷ পরে ওই শ্রমিকরা ভিনরাজ্যে কাজে যাবে না বলে জানিয়ে দেয়৷ কিন্তু অগ্রিম নেওয়া টাকা তারা ফেরত দেয়নি৷ এদিকে মিঠুন ওই টাকার জন্য স্বামীকে খুব চাপ দিচ্ছিল৷ সেকারণে স্বামী বাড়ি থেকে পালিয়ে বেড়াত৷ টাকার জন্য স্বামীকে খুন করা হয়েছে কিনা তা নিয়ে ধন্দে রয়েছেন তিনিও।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page