top of page

তিনদিন পর গঙ্গা থেকে উদ্ধার নিখোঁজ কৃষকের দেহ

তিনদিন নিখোঁজ থাকার পর অবশেষে গঙ্গায় ভাসতে দেখা গেল কৃষকের দেহ। খুন নাকি দুর্ঘটনা তা নিয়ে ধোঁয়াশায় রয়েছেন পরিবার থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারাও। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি কালিয়াচক থানার চরবাবুরপুর এলাকার।


মৃত কৃষকের নাম সেলিম শেখ (৫৩)৷ বাড়ি কালিয়াচক থানার ভারত-বাংলাদেশ সীমান্তের চরি অনন্তপুর সংলগ্ন রামাশংকরটোলা গ্রামে৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার সকালে ডোঙায় চেপে তিনি তরমুজ আর শশার জমিতে চাষ করতে গিয়েছিলেন৷ তারপর থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না৷ অবশেষে গতকাল সন্ধেয় কালিয়াচক থানায় মিসিং ডায়ারি করা হয়। আজ সকালে চর বাবুপুর গ্রামের বাসিন্দারা গঙ্গায় একটি দেহ ভাসতে দেখেন৷ স্থানীয় লোকজন দেহটি উদ্ধার করে সেই দেহ সেলিশ শেখের বলে চিহ্নিত করেন। খবর দেওয়া হয় তাঁর পরিবারে। পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে সেলিম সাহেবকে সনাক্ত করেন। ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজে পাঠায় কালিয়াচক থানার পুলিশ। দুর্ঘটনা নাকি খুন তা নিয়ে ধোঁয়াশায় রয়েছে সকলেই।


প্রতীকী ছবি।

কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত পরিবারের তরফে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি৷ ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে৷


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page