top of page

সানাউলের পরিবারকে দুই লক্ষ টাকার চেক

চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় অসহায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল রাজ্য সরকার। শনিবার সকালে রাজ্য সরকারের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল বৈষ্ণবনগর থানার চকশেহেরদিপুর গ্রামে যায়। মৃতের পরিবারকে দুই লক্ষ টাকা আর্থিক সাহায্যের একটি চেক তুলে দেওয়া হয় তৃণমূল নেতৃত্বের পক্ষ থেকে।



উল্লেখ্য, সম্প্রতি মোটরবাইক চোর সন্দেহে গণ পিটুনিতে মৃত্যু হয় সানাউল শেখ নামে এক যুবকের। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নড়েচড়ে বসে বিভিন্ন রাজনৈতিক দলগুলি। পরিবারের সঙ্গে দেখা করতে ছুটে যান কংগ্রেস নেতৃত্ব।


এদিন মৃত সানাউল শেখের (২৫) পরিবারের হাতে দুই লক্ষ টাকার সরকারি আর্থিক সাহায্যের চেক তুলে দেন জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল। সঙ্গে ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, সহকারি সভাধিপতি চন্দনা সরকার, বিধায়ক সমর মুখার্জি, কালিয়াচক ৩ ব্লকের বিডিও সহ এলাকার পঞ্চায়েত সদস্যরা। গৌরবাবু বলেন, সানাউলের মৃত্যুর ঘটনায় তাঁরা মর্মাহত। আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার নেই কারো। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।


বৈষ্ণবনগর থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মামলা দায়ের হওয়ার পর থেকে এখনও পর্যন্ত পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ছবি দেখেই ধরপাকড়ের অভিযান চলছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page