গঙ্গাভাঙন রোধে নিম্নমানের কাজের অভিযোগ, পরিদর্শনে সেচ প্রতিমন্ত্রী
top of page

গঙ্গাভাঙন রোধে নিম্নমানের কাজের অভিযোগ, পরিদর্শনে সেচ প্রতিমন্ত্রী

বর্ষার আগে ভূতনি চরে গঙ্গা ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করলেন রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। মন্ত্রীকে কাছে পেয়ে নিজেদের অভিযোগ তুলে ধরেন স্থানীয়রা। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মন্ত্রী।


মানিকচকের ভূতনি চরে সুখসেনা ঘাট এলাকায় ৬ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে বালির বস্তা ফেলে শুরু হয়েছে ভাঙন রোধের কাজ। সেই কাজ অত্যন্ত নিম্নমানের হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন স্থানীয়রা। সেই অভিযোগ পেয়েই আজ ওই এলাকা পরিদর্শনে যান রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। সঙ্গে ছিলেন মানিকচক পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মণ্ডল, ভূতনি থানার ওসি কুণাল দাস সহ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।



মন্ত্রীকে হাতের কাছে পেয়ে নিজেদের অভিযোগ তুলে ধরেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয়রা জানান, বর্ষার আগে ভাঙন রোধে কাজ যেভাবে করা হচ্ছে তা অত্যন্ত নিম্নমানের। ঠিকাদার সংস্থা প্রভাবশালী কিছু ব্যক্তিদের মদতে এই কাজ করে যাচ্ছে। কেউ প্রতিবাদ করলেই তাঁদের শাসানো হচ্ছে বলেও অভিযোগ তোলেন স্থানীয়রা। স্থানীয়দের থেকে অভিযোগ পেয়ে প্রশাসনিক কর্তাদের উপযুক্ত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেন সাবিনা। পাশাপাশি কাজের গুণগত মানের ওপরে বিশেষভাবে নজর দিতেও বলেন তিনি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page