বাণিজ্য বাড়াতে মহদীপুরে দুই দেশের প্রতিনিধিদের আলোচনাসভা
top of page

বাণিজ্য বাড়াতে মহদীপুরে দুই দেশের প্রতিনিধিদের আলোচনাসভা

ভারত-বাংলাদেশের আন্তর্জাতিক বাণিজ্যের আরও প্রসার ঘটাতে এবং ঘরোয়া আলোচনার মাধ্যমে বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে বুধবার মহদীপুর স্থলবন্দরে দুই দেশের প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত হল এক আলোচনা সভা। ভারতীয় ব্যবসায়ীদের সাথে দুই দেশের মধ্যে ব্যবসায়িক উন্নতির জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার সহ অন্যান্য কর্মকর্তারা।


এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডেপুটি হাইকমিশনার বাংলাদেশ সোনা মসজিদ স্থল কাস্টম মোহম্মদ মণিরুল ইসলাম, রাজস্ব কর্মকর্তা নাসিরুদ্দিন, সহকারী রাজস্ব কর্মকর্তা সাইফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট কমিশনার মালদা কাস্টম দেবাশিস মুখার্জি সহ মহদীপুর সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যরা। মহদীপুর সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বাংলাদেশের ডেপুটি হাইকমিশনের কাছে বেশ কিছু বিষয়ে দাবি জানানো হয়। পাশাপাশি এদিন ভারত-বাংলাদেশের মহদীপুর স্থলবন্দর এবং পার্কিং জোনগুলি পরিদর্শন করা হয়।



অ্যাসিস্ট্যান্ট কমিশনার মালদা কাস্টম দেবাশিস মুখার্জি জানান, দুই দেশের বাণিজ্য আরও ফলপ্রসূ করা এবং কিছু সমস্যা নিজেদের মধ্যে আলোচনা করে মীমাংসা করা, মূলত এনিয়েই বাংলাদেশের প্রতিনিধিদের সঙ্গে আজকের আলোচনা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page