top of page

ভোট লুঠ রুখতে সকাল সকাল ভোট দানের আহ্বান সেলিমের

ইংরেজবাজার ও পুরাতন মালদা পুরসভার নির্বাচনি ইস্তেহার প্রকাশে এসে একগুচ্ছ ইশ্যুতে তৃণমূল ও বিজেপিকে আক্রমণ করলেন সিপিএমের পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম।


মহম্মদ সেলিম জানান, ইংরেজবাজার ও পুরাতন মালদা দুই শহরের মানুষের মূল প্রয়োজনগুলিই ইশতেহারে উঠে এসেছে। এই রাজ্যে পুরসভার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর প্রশাসক নিয়োগ করে দলীয় শাসন চালানোর চেষ্টা হয়েছে। নির্বাচন কমিশন ও পুলিশকে দলদাসে পরিণত করা হয়েছে। রাজ্যে সব জায়গায় জলাভূমি বুজিয়ে দেওয়া হচ্ছে। ফলস্বরূপ ইংরেজবাজারের মত শহরে জল জমছে। কেন্দ্র ও রাজ্য সরকার স্বচ্ছ ভারত কিংবা নির্মল বাংলার কথা বলেছিল। এখন দুই শহরের রাস্তায় বেরোলেই দেখা যাবে যেখানে সেখানে আবর্জনা। ইংরেজবাজারকেও স্মার্ট সিটি করা হবে বলে বিজেপি প্রচার করছে। অথচ এখানে এখনও সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট গড়ে ওঠেনি।



তিনি আরও বলেন, বামফ্রন্ট ভোটে জিতলে যেমন এই শহরের জঞ্জাল পরিষ্কার হবে, তেমনই রাজ্যের রাজনীতি থেকেও জঞ্জাল পরিষ্কার হবে। এখানে অপরাধীরা কেন্দ্র কিংবা রাজ্য পুলিশের নিরাপত্তায় থাকছে। কিন্তু মানুষের নিরাপত্তা থাকছে না। মানুষ সকাল সকাল ভোট দিলে ভোট লুট রুখে দেওয়া যায়। সকাল ৯টার আগে মানুষ ভোট দিলে পুর নির্বাচনে বামফ্রন্টই জিতবে। কারণ মদ-মাংস খাওয়া লুঠেরাদের তখনও ঘুম ভাঙে না।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

תגובות


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page