top of page

ব্যাপক বোমাবাজির অভিযোগ শাসকদলের বিরুদ্ধে, গ্রাম ছাড়া একাধিক পুরুষ

প্রচারের শেষ দিনেও উত্তপ্ত চাঁচল-২ ব্লকের জালালপুর এলাকা। রাতভর ব্যাপক বোমাবাজির অভিযোগ। একাধিক গুলি চালানো হয়েছে বলেও অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগের তির শাসকদলের আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার জেরে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। এলাকায় পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী।



জালালপুর এলাকায় চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বোমার খোল। বারুদের দাগ পরিষ্কার বোঝা যাচ্ছে রাস্তাঘাটে, বাড়ির দেওয়ালে। পড়ে রয়েছে কার্তুজের খোল। না কোনও অ্যাকশন সিনেমার প্লট নয়। এমন ছবি পঞ্চায়েত ভোটের। চাঁচল-২ নং ব্লকের জালালপুরের চোখাপাড়া এলাকার বাসিন্দাদের অভিযোগ, ওই এলাকার মানুষ কংগ্রেসের সমর্থক হওয়ায় শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা গভীর রাত থেকে এলাকায় বোমাবাজি করতে থাকে। এলোপাতাড়ি গুলি চালানো হয় একাধিক বাড়িতে। ঘটনার জেরে প্রাণ বাঁচাতে বাড়ি ছেড়ে পালিয়েছে এলাকার পুরুষরা। সকাল থেকে পুরো এলাকা থমথমে। বন্ধ দোকানপাট।


রকিয়া বিবি নামে এক বাসিন্দা বলেন,

আমরা কংগ্রেসের সমর্থক হওয়ায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা লোকজন গুলি-বোমা ছুঁড়েছে। পুরো এলাকায় সন্ত্রাস চালানো হয়েছে। গ্রামের সমস্ত মানুষ আতঙ্কে রয়েছে। বাড়ির পুরুষরা এলাকা থেকে পালিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Комментарии


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page