শাবল দিয়ে কাকার মাথায় আঘাত মানিকচকে
top of page

শাবল দিয়ে কাকার মাথায় আঘাত মানিকচকে

পারিবারিক বিবাদের জেরে কাকাকে খুনের চেষ্টার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। আক্রান্ত ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মানিকচকের লালবাথানি গ্রামে। অভিযুক্ত ভাইপো ও আক্রান্তের স্ত্রীকে আটক করেছে মানিকচক থানার পুলিশ।



অভিযোগ, ভাইপোর সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে এই সন্দেহে...

আক্রান্ত ব্যক্তির নাম রাম সরকার, বয়স ৪৫। বাড়ি মানিকচকের লালবাথানি এলাকায়। অভিযুক্ত ভাইপো মনোজ সরকার। জানা গেছে, স্ত্রী বন্দনা সরকারের ওপর বছর খানেক ধরেই অত্যাচার চালাত রাম সরকার। অত্যাচার সহ্য করতে না পেরে বন্দনাদেবী বাবার বাড়ি চলে যান। মাস খানেক আগে বন্দনাদেবী ফিরে আসলে বাড়িতে ঢুকতে দেয়নি রাম। এরপরই বন্দনাদেবী চার সন্তানকে নিয়ে আশ্রয় নেয় ভাইপো মনোজ সরকারের বাড়িতে। অভিযোগ, ভাইপোর সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে এই সন্দেহে রাম সরকার ভাইপোর বাড়িতে গিয়ে চিৎকার চ্যাঁচামেচি করত। সোমবার সকালে রাম ফের চিৎকার চ্যাঁচামেচি শুরু করলে শাবল দিয়ে তার মাথায় আঘাত করে মনোজ। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রাম। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রাম।


মানিকচক থানার পুলিশ অভিযুক্ত মনোজ সরকার ও বন্দনা সরকারকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মনোজ সরকার হামলার কথা স্বীকার করেছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page