মহকুমাশাসকের গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির, আহত স্ত্রী সহ মেয়ে
top of page

মহকুমাশাসকের গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির, আহত স্ত্রী সহ মেয়ে

মহকুমাশাসকের গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির। দুর্ঘটনায় আহত হয়েছেন ওই ব্যক্তির স্ত্রী ও মেয়ে। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে মালদা শহরের বাঁধরোড এলাকায়। যদিও এই ঘটনায় এখনও পুলিশে অভিযোগ দায়ের করা হয়নি। মহকুমাশাসকের গাড়ির ধাক্কায় মৃত্যুর বিষয়টি মেনে নিয়েছেন ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান।


মৃত ব্যক্তির নাম পাপ্পু দাস (৩৮)। বাড়ি পুরাতন মালদার বালা সাহাপুর এলাকায়। পরিবারের অভিযোগ, গতকাল রাতে স্ত্রী-মেয়েকে নিয়ে মোটরবাইকে বাড়ি ফিরছিলেন পাপ্পুবাবু। মালদা ক্লাব সংলগ্ন এলাকায় সদর মহকুমাশাসকের গাড়ি মোটরবাইকে ধাক্কা মারে। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তিনজনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করেন। আজ সকালে মৃত্যু হয় পাপ্পুবাবুর। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য পরিবারের কাউকে না জানিয়ে মৃতদেহটিকে ওয়ার্ড থেকে সরিয়ে ময়নাতদন্তের জন্য পোস্টমর্টেম রুমে নিয়ে যাওয়ার চেষ্টা করে।



সদর মহকুমাশাসকের গাড়িতে দুর্ঘটনার বিষয়টি মেনে নিয়েছেন কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি। তিনি বলেন, “গতকাল ঘটনার খবর পেয়ে আমরা সেখানে গিয়েছিলাম। সদর মহকুমাশাসকের গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আমরা ওই ব্যক্তির পরিবারের পাশে রয়েছি।”


পুলিশসুপার প্রদীপকুমার যাদব জানান, “সদর মহকুমাশাসকের গাড়ির সঙ্গে একটি মোটরবাইকের দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি এফআইআর করা হচ্ছে। ঘটনার সময় সদর মহকুমাশাসক গাড়িতে ছিলেন কিনা তা এখনও জানা যায়নি।”




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page