top of page

মাকে খুনের অভিযোগ, গ্রেফতার ছেলে

মদ্যপ অবস্থায় মাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুরের বুলবুলচণ্ডী গ্রামপঞ্চায়েতের কুচুপুকুর পাড়ায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।


Man-arrested-for-alleged-murder-of-his-mother-in-Habibpur
মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে হবিবপুর থানার পুলিশ

মৃত মহিলার নাম বাসন্তী দাস (৬০)। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাসন্তীদেবীর তিন ছেলে। বড়ো ও মেজো ছেলের বিয়ের পর আলাদা হয়ে যায়। পরে ছোটো ছেলে স্বপনও বিয়ে করে। বিয়ের পরে আলাদা থাকার দাবি তোলে স্বপনের স্ত্রী। কয়েকদিন পরেই স্বপনের স্ত্রী বাবার বাড়ি চলে যায়। তারপর থেকে স্বপন ও বাসন্তীদেবী দুইজনেই বাড়িতে থাকত। অভিযোগ, স্বপনের মদ্যপানের অভ্যাস দীর্ঘদিনের। এনিয়ে মা-ছেলের মধ্যে প্রায়শই ঝামেলা লেগে থাকত।



গত শনিবার মদ্যপ অবস্থায় বাসন্তীদেবীকে মারধর করে স্বপন। স্থানীয়রা বাসন্তীদেবীকে উদ্ধার করে স্থানীয় গ্রামীণ হাসপাতালে ভরতি করে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাঁকে মালদা মেডিকেল কলেজে রেফার করেন। কিন্তু স্বপন বাসন্তীদেবীকে মেডিকেল কলেজে না নিয়ে গিয়ে ফের বাড়িতে নিয়ে গিয়ে মারধর করে। এরপর বাড়িতেই মৃত্যু হয় বাসন্তীদেবীর। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে হবিবপুর থানার পুলিশ।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page