top of page

হরিশ্চন্দ্রপুরে মমতারুপী দশভুজার মূর্তি গড়ে বিতর্কের ঝড়

গণেশপুজোতেই দেবী দুর্গা রূপে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলে আনল হরিশ্চন্দ্রপুরের জাগরণ সংঘ। দুর্গার সঙ্গে মুখ্যমন্ত্রীর তুলনায় শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।


হরিশ্চন্দ্রপুরের জাগরণ সংঘের দায়িত্বে রয়েছেন তৃণমূল নেতারা। মমতা ব্যানার্জির বিভিন্ন প্রকল্পকে তুলে ধরতে এই উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। দেবী দুই হাতে গণেশকে ধরে রয়েছেন। বাকি আট হাতে আটটি প্রকল্প। ক্লাব কর্তৃপক্ষের দাবি, মুখ্যমন্ত্রী গত ১০ বছর ধরে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষের সমস্যা দূর করছেন।


ক্লাব সম্পাদক তথা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানান, এবছর ক্লাবে প্রথম গণেশপুজো করা হচ্ছে। এবার পুজোর থিম নেওয়া হয়েছে, দিদির বিভিন্ন সরকারি প্রকল্পের উপস্থাপনা। এক অশুভ শক্তি বাংলাকে গ্রাস করতে চেয়েছিল। সেই শক্তির হাত থেকে দিদি বাংলাকে বাঁচিয়েছেন। একে কেন্দ্র করেই এই পুজোর থিম।



বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির জেলা সম্পাদক কিষান কেডিয়া জানান, দেবী দুর্গার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করা ঠিক নয়। মুখ্যমন্ত্রী তৃণমূল নেতাদের চোখে রাজ্যের মা হতে পারেন, কিন্তু কখনও কোনও দেবতার মা হতে পারেন না। সময় আসলে মানুষ এর জবাব দেবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page