top of page

শুক্রবার থেকে নিখোঁজ কিশোর, ৬০ লক্ষ মুক্তিপণ দাবি


ছেলের মুক্তিপণের দাবি ৬০ লক্ষ টাকা। অপহৃত ছেলেকে খুঁজে পেতে পুলিশের দ্বারস্থ হন পরিবার। ঘটনার দুদিন পেরিয়ে গেলেও এখনও অপহৃত ছেলেকে ফিরে পাননি অভিভাবকরা। এই পরিস্থিতিতে চিন্তায় দিন গুনছে কালিয়াচক-১ ব্লকের জালালপুর গ্রামপঞ্চায়েতের বড়নগর ডাঙ্গা গ্রামের ওই পরিবার।


অপহৃত ছেলের নাম ইনজামুল হক (১৪)। স্থানীয় জালালপুর হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে ছাগল চড়াতে বাড়ির পাশেই পুকুরপাড়ে গিয়েছিল ইনজামুল৷ আর বাড়ি ফিরে আসেনি সে৷ অনেক রাত হওয়ার পরেও ছেলে না ফেরায় এলাকার পাশাপাশি আত্মীয় স্বজনের বাড়িতেও খোঁজ নেন পরিবারের লোকজন। অভিযোগ, শনিবার ইনজামুলের পরিবারের কাছে ফোন মারফত মুক্তিপণ বাবদ ৬০ লক্ষ টাকা দাবি করা হয়। সেদিনই সমস্ত ঘটনা জানিয়ে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ইনজামুলের বাবা এনামুল হক৷


প্রতীকী ছবি।

এনামুল সাহেব জানান, শুক্রবার বিকেল থেকে ছেলের খোঁজ পাওয়া যাচ্ছে না। অপহরণকারীরা ৬০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে। পরদিন থানায় অভিযোগ জানাই৷ কিন্তু এখনও পর্যন্ত ছেলের খোঁজ পাওয়া যায়নি। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা নেই। পৈতৃক সম্পত্তির ভাগাভাগি নিয়ে ভাই আর বোনের সঙ্গে আমার বিবাদ চলছে৷ আমি তাদের নামে থানায় অভিযোগ করেছি৷ এখন ছেলের চিন্তায় দিন কাটছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Opmerkingen


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page