মালদা-মুম্বই নতুন সুপারফাস্ট ট্রেন চালু
top of page

মালদা-মুম্বই নতুন সুপারফাস্ট ট্রেন চালু

আজ থেকে চালু হল মুম্বই-মালদা, মালদা-মুম্বই সাপ্তাহিক সুপারফাস্ট মেল ট্রেন। এই ট্রেন চালু হওয়ায় খুশির হাওয়া মালদার ব্যবসায়ী মহলে।


মালদা রেলওয়ে ডিভিশনের সিনিয়র ডিসিএম পবন কুমার জানান, মুম্বই-মালদা ০১০৩১ সিএসএমটি সাপ্তাহিক সুপারফাস্ট মেইল ট্রেন আজ চালু হচ্ছে। অন্যদিকে, বুধবার থেকে মালদা-মুম্বই সাপ্তাহিক ০১০৩২ সিএসএমটি সুপারফাস্ট ট্রেন চালু হচ্ছে। মুম্বই-মালদা ০১০৩১ সিএসএমটি সাপ্তাহিক সুপারফাস্ট মেইল সোমবার সকাল ১১ টা ০৫ মিনিটে মুম্বই থেকে মালদার উদ্দেশ্যে ট্রেন যাত্রা শুরু করবে। ট্রেনটি মালদায় বুধবার রাত ১২ টা ৪৫ মিনিটে মালদায় এসে পৌঁছবে। অন্যদিকে, ০১০৩২ মালদা-মুম্বই সাপ্তাহিক সুপারফাস্ট ট্রেন বুধবার সকাল ৯ টা ২০ মিনিটে মালদা থেকে ছাড়বে। ট্রেনটি মুম্বই পৌঁছাবে শুক্রবার ভোর ৩টা ৫০ মিনিটে। এই ট্রেনে একটা সেকেন্ড ক্লাস এসি, ৫টি থ্রি-টায়ার এসি, ১০টি স্লিপার কোচ ও পাঁচটা জেনারেল কোচ থাকবে।



মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুণ্ডু জানান, অত্যন্ত আনন্দের খবর। মালদা থেকে মুম্বই স্পেশাল ট্রেন চললে আমাদের ব্যবসায়ীদের চরম উপকার হবে। বিশেষ করে কাপড় ব্যবসায়ীরা উপকৃত হবেন। পাশাপাশি চিকিৎসার ক্ষেত্রে মালদা, দুই দিনাজপুর এমনকি মুর্শিদাবাদের লোকেরাও অনেক উপকৃত হবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page