top of page

সোশ্যাল মিডিয়ায় ঘুরছে নগ্ন ছবি, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হতে চাইছেন কলেজ ছাত্রী

কলেজ ছাত্রীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে পুলিশ এখনও পর্যন্ত দুই অভিযুক্তকে গ্রেফতার না করতে পারায় পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই ছাত্রী। প্রয়োজনে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ারও ইচ্ছে প্রকাশ করেন তিনি। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে।


নির্যাতিতা কলেজ ছাত্রীর অভিযোগ, হরিশ্চন্দ্রপুর বাজার এলাকার এক যুবক তাঁর সঙ্গে বন্ধুত্বের সুযোগ নিয়ে তাঁর মোবাইল ছিনিয়ে নেয়। পরে কিছু একান্ত গোপনীয় ছবি নিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করতে থাকে। ওই যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে অস্বীকার করায় স্থানীয় অপর এক যুবকের সঙ্গে মিলিত হয়ে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়। গত মাসে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযুক্তরা এখন পলাতক। বর্তমানে তিনি প্রবল মানসিক চাপে রয়েছেন। প্রয়োজনে মুখ্যমন্ত্রীর সাহায্য নেওয়ার কথাও জানান তিনি।


নির্যাতিতা কলেজ ছাত্রী

“বর্তমানে তিনি প্রবল মানসিক চাপে রয়েছেন। প্রয়োজনে মুখ্যমন্ত্রীর সাহায্য নেওয়ার কথাও জানান তিনি”


পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, হরিশ্চন্দ্রপুর থানায় ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। দ্রুত অভিযুক্তকে ধরা হবে। তদন্তে পুলিশ জানতে পেরেছে, কলেজ ছাত্রীটির সঙ্গে একজনের প্রেমের সম্পর্ক ছিল। ব্রেকআপের পরে অন্য একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হলে বিবাদ শুরু হয়। অভিযুক্ত যুবক ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়।

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page