জনতা কার্ফিউঃ কাল বাতিল মালদা-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস
top of page

জনতা কার্ফিউঃ কাল বাতিল মালদা-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস

প্রধানমন্ত্রীর জনতা কার্ফিউ সফল করতে কয়েকটি ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে মালদা রেলওয়ে ডিভিশন। বাতিল করা হয়েছে মালদা-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস। বাতিল করা হতে পারে আরও কিছু ট্রেন বলে রেলসূত্রে খবর।


করোনাভাইরাসের সংক্রমণ রুখতে আগামীকাল জনতা কার্ফিউয়ের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই নির্দেশ পালন করতে ইতিমধ্যে জেলার ব্যবসায়ীদের নোটিশ দিয়েছে মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্স। আগামীকাল সকাল সাতটা থেকে শুরু হচ্ছে জনতা কার্ফিউ৷ জনতা কার্ফিউ সফল করতে ইতিমধ্যেই রেল কর্তৃপক্ষ আগামীকাল বেশ কিছু ট্রেন বাতিল করেছে৷ মালদা টাউন স্টেশনের ম্যানেজার দিলীপকুমার চৌহান জানান, আগামীকাল কিছু ট্রেন বাতিল করা হয়েছে৷ এখনও পর্যন্ত মালদা-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস বাতিলের সিদ্ধান্ত এসে পৌঁছেছে৷ আর কোন ট্রেন বাতিল হচ্ছে, তা জানতে হেড কোয়ার্টারের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করা হচ্ছে৷ করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গতকাল রাত থেকে মালদা স্টেশনে থার্মাল স্ক্রিনিং শুরু হয়েছে৷ জেলাশাসকের নির্দেশে গতকাল রাতে বেঙ্গালুরু-গুয়াহাটি এক্সপ্রেসে স্পেশাল চেকিং করা হয়৷



মালদা টাউন স্টেশনে থার্মাল স্ক্রিনিংয়ের পাশাপাশি যাত্রীদের ও কর্মীদের হাত স্যানিটাইজ করার ব্যবস্থাও করা হয়েছে। স্টেশনে আসা সমস্ত যাত্রীদের স্ক্রিনিংয়ের পাশাপাশি হাত স্যানিটাইজড করানো হচ্ছে।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page