লটারি জিতে ফিরল ভাগ্য, কোটিপতি বনে গেলেন সিভিক ভলান্টিয়ার
top of page

লটারি জিতে ফিরল ভাগ্য, কোটিপতি বনে গেলেন সিভিক ভলান্টিয়ার

ক্রিসমাস আসতে এখনও একদিন বাকি। তার আগে রাতারাতি কোটিপতি হলেন সিভিক ভলান্টিয়ার। লটারির টাকায় মায়ের চিকিৎসার পাশাপাশি নতুন বাড়ি করার স্বপ্ন যেন চোখের সামনে ভাসছে ওই সিভিক ভলান্টিয়ারের।


রতুয়া-২ ব্লকের শিমলা খুটাহা গ্রামের বাসিন্দা সেনাউল হক। পেশায় সিভিক ভলান্টিয়ার। মায়ের চিকিৎসা ও পরিবারের সংসার খরচ টানতে মাঝেমধ্যেই ভাগ্যের খেলায় অংশ নিতেন তিনি। তবে গত একমাস ধরে টিকিট কাটেননি। আজ সকালে তিনি ৬০ টাকার লটারির টিকিট কেটেছিলেন। পরে মোবাইলে লটারির ফলাফল দেখতেই চমকে যান তিনি। দেখেন তাঁর টিকিটে এক কোটি টাকার পুরস্কার। সময় নষ্ট না করেই টিকিট নিয়ে ছুটে যান থানায়।


সেনাউল জানান, লটারির টিকিট কাটা আমার নেশা নয়। প্রায় একমাস পর আজ সকালে সামসী এলাকায় ১০টি টিকিট ৬০ টাকায় কিনেছিলাম। পরে মোবাইলে খেলার ফলাফল দেখি। সেখানেই দেখতে পাই আমার টিকিটে এক কোটি টাকার পুরস্কার এসেছে।



সেনাউল আরও জানান, মা দীর্ঘদিন ধরেই অসুস্থ, তাঁর চিকিৎসা চলছে। অর্থের অভাবে মায়ের চিকিৎসা ঠিক মতো চালাতে পারছিলেন না তিনি। লটারির টিকিটে প্রথমে মায়ের চিকিৎসা করাবেন তিনি। পরে একটি ভালো বাড়ি তৈরি করার ইচ্ছে রয়েছে। লটারির পুরস্কারের কথা জানতে পেরেই নিরাপত্তার জন্য থানায় ছুটে এসেছি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page