top of page

পথ অবরোধের জেরে প্রাণ গেল ৭ বছরের শিশুর

পথ অবরোধে আটকে পড়ে অ্যাম্বুলেন্সে মৃত্যু সাত বছরের শিশুর। মৃত শিশুর বাড়ি মালদার মোথাবাড়ি থানা এলাকার জোতঅনন্তপুর গ্রামে। মালদা থেকে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ওই শিশুকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে নদীয়ায় রাস্তা অবরোধে আটকে অ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় ওই শিশুর।


মৃত শিশুর নাম সাকিবুল শেখ (৭)। বাড়ি মোথাবাড়ি থানার বাঙিটোলা এলাকায়। সাকিবুল স্থানীয় একটি বেসরকারি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে বাড়ির ছাদে খেলা করতে গিয়ে ছাদ থেকে পরে যায় সে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হলে মেডিকেলের কর্তব্যরত চিকিৎসকেরা তাকে কলকাতায় রেফার করে দেন। সাকিবুলকে অ্যাম্বুলেন্সে নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হন পরিবারের লোকজন। পথে কৃষ্ণনগর এলাকায় জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে স্থানীয়রা। সেখানে আটকে পরে অ্যাম্বুলেন্সটি। তাদেরকে বারবার অনুরোধ করা হলেও তারা অ্যাম্বুলেন্সটি ছাড়েনি। প্রায় দুই ঘণ্টা আটকে থাকার ফলে অ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় ওই শিশুর। এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি তুলেছেন মৃত শিশুর পরিবারের লোকজন।



এই ঘটনার পর ঘটনাস্থল থেকেই পাঁচ অবরোধকারীকে গ্রেফতার করে পুলিশ। ধৃত এই পাঁচ অবরোধকারীদের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page