top of page

কালীপুজোর আগে আবগারি অভিযানে বাজেয়াপ্ত প্রচুর চোলাই মদ

পৃথক দুই এলাকায় চোলাই এবং বেআইনিভাবে বিহারে মদ পাচারের বিরুদ্ধে অভিযান চালাল জেলা আবগারি দপ্তর এবং হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। দুটি ঘটনায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের আজ মালদা জেলা আদালতে তোলা হয়। গত পাঁচদিনে জেলায় প্রায় ৬৫০ লিটার চোলাই ও ২,১০০ লিটার চোলাই প্রস্তুতির সামগ্রী বাজেয়াপ্ত হয়েছে৷



ইংরেজবাজারের কাতলামারি এলাকায় হানা দেয় আবগারি দপ্তরের কর্মীরা। ৭০ লিটার চোলাই মদ ও ১৪০ লিটার চোলাই তৈরির সামগ্রী উদ্ধার হয়। এই ঘটনায় চারজনকে গ্রেফতার করে আবগারি দপ্তরের কর্মীরা।



দেড় লক্ষ টাকার দেশী ও বিদেশী মদ উদ্ধার করা হয়েছে


অন্যদিকে, বৃহস্পতিবার সকালে হরিশ্চন্দ্রপুর থেকে একটি গাড়িতে করে বস্তা বোঝাই দেশী ও বিদেশী মদ বিহারে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল রবি সাহা নামে এক ব্যক্তি। কুমেদপুর এলাকায় তল্লাশি চালিয়ে প্রায় দেড় লক্ষ টাকার দেশী ও বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। বিহারে মদ নিষিদ্ধ থাকার কারণে চোরাপথে এপার থেকে দেশী ও বিদেশী মদ পাচারের চেষ্টা চালাচ্ছিল ধৃত ব্যক্তি। বেআইনিভাবে মদ পাচারের চেষ্টার অপরাধে গ্রেফতার করা হয় রবি সাহাকে।


আবগারি দপ্তরের এক আধিকারিক প্রকাশ তোপ্পো জানিয়েছেন, কাতলামারি এলাকায় হানা দিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে৷ ধৃতদের নাম রঞ্জিত মণ্ডল, শংকর মণ্ডল, আতিউর রহমান ও সুদাম চৌধুরি৷ গত পাঁচদিনে জেলায় প্রায় ৬৫০ লিটার চোলাই ও ২,১০০ লিটার চোলাই প্রস্তুতির সামগ্রী বাজেয়াপ্ত হয়েছে৷ কালীপুজো পর্যন্ত আবগারি দপ্তরের বিশেষ অভিযান চলবে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page