বিজ্ঞাপন

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন! রণক্ষেত্র সাহাপুর

বিবাহ বহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিল পুরাতন মালদার সাহাপুর এলাকা। পুলিশের গাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি খুনে অভিযুক্ত স্বামী-স্ত্রীর বাড়িতে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। এই ঘটনায় অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশসুপার।


মৃত ব্যক্তির নাম লক্ষ্মণ ঘোষ (৪২)৷ বাড়ি পুরাতন মালদার ঘোষপাড়া এলাকায়৷ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন করা হয় লক্ষ্মণ ঘোষকে। খবর পেয়ে রশিলাদহ এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় মালদা থানার পুলিশ। এদিকে, খুনের বিষয়টি জানতে পেরেই ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী। মৃত ব্যক্তির বাড়িতে পুলিশ যেতেই পুলিশের গাড়িকে লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয়। ঘটনায় আহত হন এক পুলিশকর্মী। অন্যদিকে, খুনের ঘটনায় অভিযুক্ত ওই মহিলার বাড়িতে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। পুলিশকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।



লক্ষ্মণ ঘোষের স্ত্রী কৃষ্ণা ঘোষ জানান, গতকাল স্বামী বেহুলাতে বাউল মেলায় গিয়েছিল৷ সকালে জানতে পারি, স্বামীকে খুন করা হয়েছে৷ ওই এলাকার আদুরি নামে এক মহিলা এই খুনের জন্য দায়ী৷


[ আরও খবরঃ স্থানীয় প্রার্থী না পেয়ে বিজেপিতে টিএমসিপির ৩০ ]



পুলিশসুপার অলোক রাজোরিয়া জানান, সাহাপুর এলাকা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে৷ প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যে বাড়ি থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে, সেই বাড়িরই স্বামী ও স্ত্রী খুন করেছে৷ অবৈধ সম্পর্কের জেরেই এই ঘটনা ঘটেছে৷ ওই স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি এই ঘটনায় পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয়। তাতে পুলিশের গাড়ির কাচ ভেঙে যায়। এক পুলিশকর্মীও আহত হয়েছেন। এই ঘটনাতেও পুলিশের পক্ষ থেকে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

919 views

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট