top of page

গ্রাহকের অজান্তে ব্যাংক থেকে মোটা অংকের টাকা ঋণ!

গ্রাহকের অজান্তেই তাঁর নামে ব্যাংক থেকে ঋণ। সরকারি প্রকল্পের টাকা আবার অনেকের অ্যাকাউন্ট থেকে উধাও। এমনই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়েছে রতুয়া থানার সামসী এলাকায়। ঘটনার জেরে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ম্যানেজারকে দীর্ঘক্ষণ ঘেরাও করে বিক্ষোভ দেখান গ্রাহকরা।


সামসীতে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কাস্টমার সার্ভিস পয়েন্ট (সিএসপি) রয়েছে। ওই সিএসপির ম্যানেজার ছিলেন এলাকারই দুর্জয় শর্মা নামে এক ব্যক্তি। গ্রাহকদের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধেই। গতকাল রাতে এনিয়ে ক্ষিপ্ত গ্রাহকরা ওই রাষ্ট্রায়ত্ত ব্যাংকের সামসী শাখা ম্যানেজারকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন।


ওই সিএসপির গ্রাহক সীমা চৌধুরি জানান, তিনি ওই সিএসপিতে টাকা জমাতেন। হঠাৎ তিনি জানতে পারেন, তিনি নাকি ব্যাংক থেকে মোটা অংকের টাকা ঋণ নিয়েছেন। অথচ তিনি আজ পর্যন্ত কোনদিন ব্যাংক থেকে ঋণ নেননি। বিষয়টি নিয়ে খোঁজ নিতে গিয়ে তিনি শুনতে পান তাঁর মতো অনেকের সাথেই এই ঘটনা ঘটেছে। তাঁর অনুমান, সব ঘটনা ঘটিয়েছে সিএসপি ম্যানেজার দুর্জয় শর্মা। গত ১০ দিন ধরে সে এলাকায় নেই। তাঁরা এই ঘটনার বিচার চান।


প্রতীকী ছবি।

সামসী শাখার ম্যানেজার রজত কুমার জানান, বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। গ্রাহকরা ঋণ না নিয়ে থাকলে তদন্তেই তা ধরা পড়বে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

תגובות


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page