top of page

ইংরেজবাজারের পুর নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করল বামফ্রন্ট

আসন্ন পুর নির্বাচনের আংশিক প্রার্থী তালিকা ঘোষণা করল বামফ্রন্ট। গতকাল সন্ধেয় রাস্তার মধ্যে সভা করে প্রার্থী তালিকা ঘোষণা করে বামফ্রন্ট।


ইংরেজবাজার পুরসভার ২৯টি ওয়ার্ডের মধ্যে ১৬টির প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। ২ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন মলয় রায়চৌধুরি, ৪ নম্বরে প্রকাশ দাস, ৬ নম্বরে তনুশ্রী চৌধুরি, ৮ নম্বরে মধুরিমা ঘোষ, ১১ নম্বরে প্রণব চৌধুরি, ১৪ নম্বরে বিষ্ণু বসাক, ১৬ নম্বরে অনীক ভট্টাচার্য, ১৭ নম্বরে মিন্টু চৌধুরি, ১৮ নম্বরে মৌমিতা চ্যাটার্জি রায়, ১৯ নম্বরে উত্তম রায়, ২০ নম্বরে বরুণ সাহা, ২৪ নম্বরে কৃষ্ণ ঘোষ, ২৫ নম্বরে অনুরূপা ঘোষ, ২৭ নম্বরে নূপুর হালদার সিংহ, ২৮ নম্বরে মনোরঞ্জন শিকদার এবং ২৯ নম্বরে দুলালরঞ্জন চাকীকে প্রার্থী করা হয়েছে।



বামফ্রন্টের জেলা আহ্বায়ক অম্বর মিত্র জানান, পুর নির্বাচনে আসন রফা নিয়ে কংগ্রেসের সঙ্গে কোনও আলোচনা হয়নি। এবারের নির্বাচনে বাম ঐক্য হিসাবেই লড়াই করা হবে। বামফ্রন্টের ১৬ জনের আংশিক প্রার্থী তালিকার মধ্যে পাঁচজন মহিলা। প্রার্থীদের ১৪ জনই একেবারে নতুন মুখ। সবাই নতুন প্রজন্মের। পুর পরিচালনার অভিজ্ঞতা থাকা দু’জনকেও এবার প্রার্থী করা হয়েছে। বামফ্রন্ট শহরবাসীকে তরুণদের পুরসভা উপহার দিতে চাইছে। বাকি ১৩ জন প্রার্থীরাও মূলত তরুণ প্রজন্মের হবেন। খুব তাড়াতাড়ি ইংরেজবাজারের বাকি ১৩টি ওয়ার্ডের প্রার্থী ঘোষণা করা হবে। সেই সময় পুরাতন মালদা পুরসভার প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page