top of page

২৩ মার্চ মালদা কলেজ অডিটোরিয়ামে লগ্নজিতা

এ'লগন গান শোনাবার৷ সেই গান শোনানোর জন্যই আগামী ২৩ মার্চ মালদা কলেজ অডিটোরিয়াম উন্মুক্ত হচ্ছে সাত থেকে সত্তরের কাছে৷ গানের লগনে উপস্থিত থাকছেন লগ্নজিতা৷


সোশ্যাল সাইটে ঘোরাফেরা করা লোকজনের কাছে এখন পরিচিত একটি গ্রুপ মালদা ফেসবুক কমিউনিটি। বিভিন্ন কাজের মাধ্যমে এরা নিজেদের স্বাক্ষর রাখে ডিজিট্যাল দুনিয়ায়। আগামী ২৩ মার্চ শনিবাসরীয় সন্ধেয় বাংলা সংগীত জগতের নতুন তারকা লগ্নজিতা চক্রবর্তীর এক গানের অনুষ্ঠানের আয়োজন করেছে এই ফেসবুক কমিউনিটি। অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে মালদা কলেজ অডিটোরিয়ামে।



২৩ মার্চ শনিবাসরীয় সন্ধেয় বাংলা সংগীত জগতের নতুন তারকা লগ্নজিতা চক্রবর্তীর এক গানের অনুষ্ঠানের আয়োজন করেছে এই ফেসবুক কমিউনিটি।

লগ্নজিতার গানের অনুষ্ঠানের উদ্বৃত্ত টাকা দিয়ে তাঁরা একটি অ্যাম্বুলেন্স কিনবেন, জানাচ্ছেন কমিউনিটির সদস্য অর্ঘ দাস। দুস্থ অসুস্থ রোগীর সেবায় এই অ্যাম্বুলেন্স কাজে লাগবে।


২০১৬ সালে মালদা ফেসবুক কমিউনিটি মালদায় নিয়ে আসে জনপ্রিয় বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দু-কে। এই অনুষ্ঠানের টাকা দান করা হয় চাঁদপুর হিন্দু মিলন মন্দির নামে এক অনাথ আশ্রমকে। ২০১৭ সালে হয় নাট্যোৎসব। সেখান থেকে প্রাপ্ত অর্থ দিয়ে ওই অনাথ আশ্রমের ১৫০টি বাচ্চার সারা বছরের পড়াশোনার সামগ্রী কিনে দেওয়া হয়। পরের বছর ২০১৮ সালে কমিউনিটির নিবেদন ছিল বাংলা গানের পরিচিত নাম সোমলতা। সেই অনুষ্ঠানের অর্থ দিয়েও সদস্যরা আবার আশ্রমের বাচ্চাদের পড়াশোনার সামগ্রী কিনে দেন। অর্ঘ দাস জানান, ‘এছাড়াও প্রতি বছর আমরা ওই আশ্রমের বাচ্চাদের দুর্গাপুজোতে নতুন জামাকাপড় দিই৷ পুজোর একটা দিন আমরা ওদের সঙ্গেই কাটাই। শীতে ওদের শীতবস্ত্রও দেওয়া হয়’।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page