top of page

জেলাপরিষদের মেন্টর পদ থেকে ইস্তফা দিলেন কৃষ্ণেন্দু

মালদা জেলাপরিষদের মেন্টর পদ থেকে পদত্যাগ করলেন কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি৷ গতকাল বিকেলেই নিজের পদত্যাগপত্র মুখ্যমন্ত্রীকে পাঠিয়ে দিয়েছেন বলে দাবি করেছেন কৃষ্ণেন্দুবাবু৷ যদিও পুরসভার অনাস্থার পরই তাঁর এই পদত্যাগ নিয়ে প্রশ্ন উঠেছে জেলার রাজনৈতিক মহলে৷ তবে কি পুরসভায় অনাস্থা আনার খেসারত দিতে হল তাঁকে?



গতকাল ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব নিয়ে আসেন ১৫ জন তৃণমূল কাউন্সিলর৷ অনাস্থার পেছনে মাস্টার মাইন্ড হিসেবে কৃষ্ণেন্দুবাবুকেই এগিয়ে রেখেছেন পুরসভার একাংশ। তবে অনাস্থা নিয়ে মুখ খোলেননি কৃষ্ণেন্দুবাবু। গতকালের ঘটনার পর আজ পদ থেকে তড়িঘড়ি অবসর নেওয়া নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।


কৃষ্ণেন্দুবাবু জানান, তিনি আগেই মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলেন, জেলাপরিষদের মেন্টর পদে তিনি থাকতে চান না৷ এই পদের কোনো মূল্য নেই৷ পঞ্চায়েত আইন অনুযায়ী এই পদ বৈধও নয়৷ মুখ্যমন্ত্রীর নির্দেশে এতদিন তিনি ওই পদে থেকে কাজ করার চেষ্টা করেছেন৷ কিন্তু আর তিনি কাজ করতে পারছিলেন না৷ তাই তিনি গতকাল নিজের পদত্যাগপত্র মুখ্যমন্ত্রীকে পাঠিয়ে দেন৷


সূত্র থেকে জানা গিয়েছে, গতকালের অনাস্থার পেছনে কৃষ্ণেন্দুবাবুকে চিহ্নিত করেছে দল। আজ তাঁকে মেন্টর পদ থেকে সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়। তবে গতকালই পদত্যাগপত্র মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দিয়েছেন বলে দাবি করেছেন কৃষ্ণেন্দুবাবু।


প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page