top of page

নামকরা হোটেল মালিকের বাড়িতে কলকাতা পুলিশের হানা

বাড়িতে হানা দিয়ে হোটেল ব্যবসায়ী ও তাঁর ছেলে তুলে নিয়ে গেল কলকাতা পুলিশ। যদিও কি কারণে ওই ব্যবসায়ী ও তাঁর ছেলেকে তুলে নিয়ে যাওয়া হল তা নিয়ে মন্তব্য করতে রাজি হননি কলকাতা পুলিশের আধিকারিকরা। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা শহরের বাঁধরোড এলাকায়।


পুলিশ সূত্রে জানা যাচ্ছে, কোনও আর্থিক প্রতারণার অভিযোগে আজ সকালে মালদায় আসে কলকাতা পুলিশের একটি দল। সকাল ৯টা নাগাদ ইংরেজবাজার থানার পুলিশকে সঙ্গে নিয়ে তারা মালদা শহরের বাঁধরোড এলাকায় হানা দেয়। এক হোটেল ব্যবসায়ী নিরঞ্জন আগরওয়ালের বাড়িতে যায় পুলিশের ওই দল। প্রায় চার ঘণ্টা পর ওই নিরঞ্জনবাবু ও তাঁর ছেলেকে গাড়িতে তুলে নিয়ে যায় কলকাতা পুলিশ।



সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কলকাতা পুলিশের আধিকারিকরা কোনও মন্তব্য করতে চাননি। তাঁরা শুধু জানান, তদন্তের স্বার্থে তাঁদের নিয়ে যাওয়া হচ্ছে। এদিকে, সকাল থেকে এলাকায় উত্তেজনা দেখে স্তম্ভিত হয়ে যান স্থানীয় বাসিন্দারা। অনেকেই প্রথমে সিবিআই কিংবা ইডির হানা ভেবেছিলেন। নিরঞ্জনবাবুর প্রতিবেশী শুভ্রদীপ মৈত্র জানান, সকাল থেকে এখানে পুলিশের গাড়ি দেখছি৷ প্রতিটিতে কলকাতার নম্বর প্লেট৷ দুপুরে বাড়ি মালিক নিরঞ্জন আগরওয়ালা ও তাঁর ছেলেকে পুলিশ গাড়িতে তুলে নিয়ে যায়৷ কী কারণে তাঁদের নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

留言


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page