জাতীয় স্তরে খেলতে যাওয়ার আগে কিট দেওয়া হল সুব্রতকাপ জয়ীদের
top of page

জাতীয় স্তরে খেলতে যাওয়ার আগে কিট দেওয়া হল সুব্রতকাপ জয়ীদের

রাজ্যস্তরের সুব্রতকাপ মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে গাজোলের হাতিমারি স্কুল। এরপরে ওই স্কুলের খেলোয়াড়রা জাতীয় স্তরের সুব্রতকাপে অংশ নেবে। তার আগে আজ জেলা প্রশাসন ও বণিকসভার তরফে তুলে দেওয়া হল ফুটবল কিট।


উল্লেখ্য, সুব্রতকাপের শেষ প্রতিযোগিতার সেরা চারটি দল নিয়ে প্রতিযোগিতা হয়েছিল। ১৯ অগাস্ট হাতিমারি হাইস্কুল ও দক্ষিণ দিনাজপুরের সরলা বিএনএস হাইস্কুলের সেমিফাইনাল খেলা হয়। ৫-২ গোলে সেই ম্যাচ জেতে হাতিমারি স্কুলের খেলোয়াড়রা। পরদিন পুরুলিয়া হাইস্কুলের সঙ্গে ফাইনাল খেলায় ৬-০ ব্যবধানে জিতে চ্যাম্পিয়নের শিরোপা পায় হাতিমারি স্কুল। ৬টি গোলের মধ্যে ৫টি গোল করেন লক্ষ্মী মুদি। দ্বিতীয়ার্ধে একটি গোল করেন মুথিকা মুণ্ডা। ওই প্রতিযোগিতায় উইমেন অফ দ্য সিরিজ এবং ফাইনালের উইমেন অফ দ্য ম্যাচ নির্বাচিত হন লক্ষ্মী।



জেলাশাসক নিতীন সিংঘানিয়া জানান, হাতিমারি হাইস্কুলের ছাত্রীরা রাজ্যস্তরের সুব্রত কাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে৷ এবার তাদের সামনে জাতীয় স্তরের প্রতিযোগিতার চ্যালেঞ্জ। এই ছাত্রীদের জাতীয় স্তরে খেলতে যাওয়া আমাদের জেলার গর্বের বিষয়। আজ বণিকসভার সহযোগিতায় ওই খেলোয়াড়দের হাতে ফুটবল খেলার নানা সামগ্রী তুলে দেওয়া হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page