top of page

দূরপাল্লার টিকিটে চোকাতে হয় বেশি মূল্য, খালতিপুরে হানা সিআইবি’র

রেল টিকিট সহ দুই দালালকে গ্রেফতার করল সিআইবি মালদা ব্রাঞ্চ। ঘটনাটি ঘটেছে মালদা কালিয়াচক থানার খালতিপুর স্টেশনে। ধৃতদের মালদা আদালতে তুলে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।


দীর্ঘদিন ধরে মালদার কালিয়াচক থানার খালতিপুরের মানুষ প্রয়োজনীয় টিকিট পাচ্ছিলেন না।

ধৃতদের নাম হাসিমুদ্দিন মোমিন (৪০) ও জোহত আলি (৪৫)। বাড়ি মালদার কালিয়াচক থানা এলাকায়। দীর্ঘদিন ধরে মালদার কালিয়াচক থানার খালতিপুরের মানুষ প্রয়োজনীয় টিকিট পাচ্ছিলেন না। যাত্রীদের অভিযোগ, ক্রমশ খালতিপুর স্টেশনে টিকিটের দাম বেড়েই চলেছিল। যার ফলে তাদের ভারতীয় রেলের নির্ধারিত টিকিটের মূল্যের চাইতে বেশী দাম দিয়ে দূরপাল্লার টিকিট কাটতে হচ্ছিল। দীর্ঘদিন ধরে এই অভিযোগ রেল আধিকারিকের কাছে করা হলেও কোনও সুরাহা হচ্ছিল না। এদিন রেলের মালদা শাখার সিআইবি গোপন সূত্রে খবর পেয়ে খালতিপুর স্টেশনে হানা দেয়। আটক করা হয় এই দুই ব্যক্তিকে। তাদের কাছ থেকে উদ্ধার হয় চারটি দূরপাল্লার তৎকাল টিকিট, ৬টি ফর্ম ও ২,৯০০ টাকার ভারতীয় নোট ও দুটি মোবাইল। ধৃতদের মালদা আদালত তুলে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মালদা শাখার সিআইবি ব্রাঞ্চের ইন্সপেক্টর বি এস মিনার নেতৃত্বে একটি দল দুষ্কৃতীদের গ্রেফতার করে। যদিও এই নিয়ে কোন মন্তব্য করতে চাননি তারা।


Kommentarer


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page