top of page

গাজোলে ঝাড়খণ্ড ছাত্র মোর্চার দলবদল

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার ছাত্র সংগঠনের ব্লক কমিটির সমস্ত সদস্য যোগদান করল তৃণমূল ছাত্র পরিষদে। পাশাপাশি ঝাড়খণ্ড মহিলা মোর্চার নেত্রী সহ আরও বহু মহিলা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। কদুবাড়ি সংলগ্ন এলাকায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় এই যোগদান কর্মসূচি।


Jharkhand Student Morcha

তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি প্রসূন রায় জানান, ছাত্রছাত্রী সহ অন্যান্য আদিবাসীদের ভুল বুঝিয়ে দলে যোগদান করিয়েছিল ঝাড়খণ্ড মুক্তি মোর্চা। কিন্তু এই সংগঠনের পক্ষ থেকে কোনো উন্নয়নমূলক কাজ না করে উলটে আদিবাসীদের কাজে লাগিয়ে প্রায় প্রতিদিনই বিভিন্ন জায়গায় গণ্ডগোল কিংবা রাস্তা অবরোধের মতো কর্মসূচি গ্রহণ করছিল ঝাড়খণ্ড মুক্তি মোর্চার নেতৃত্ব। সংগঠনের নেতাদের এই ধরনের ভূমিকা দেখে ছাত্রছাত্রী সহ অন্যান্যরা আমাদের ছাত্র সংগঠন এবং তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। ঝাড়খণ্ড ছাত্র মোর্চার ব্লক নেতৃত্ব সহ গোটা কমিটি তৃণমূল ছাত্র পরিষদের যোগদান করে। অন্যদিকে ঝাড়খণ্ড মুক্তি মোর্চার মহিলা নেত্রী সহ প্রচুর মহিলা তৃণমূলে যোগদান করেছেন।




ঝাড়খণ্ড ছাত্র মোর্চার ব্লক সভাপতি চন্দন সিংহ, দল পরিবর্তন করে জানান, ভুল বুঝিয়ে আমাদের সংগঠনে নিয়ে যাওয়া হয়েছিল। সাধারণ মানুষের স্বার্থ সম্পর্কিত কোনো বিষয়ে আন্দোলন না করে নেতাদের ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্য আন্দোলন করানো হচ্ছিল সংগঠনের পক্ষ থেকে।

তিনি আরও বলেন, ভুল বুঝিয়ে কর্মী-সমর্থকদের ঠেলে দেওয়া হচ্ছিল বিপদের মুখে। বাধ্য হয়ে আমরা ওই সংগঠন ছাড়তে বাধ্য হলাম। আমাদের গোটা ব্লক কমিটি আজ তৃণমূল ছাত্র পরিষদে যোগ দিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page