উচ্চ মাধ্যমিক দেওয়া হল না জাহানারার
top of page

উচ্চ মাধ্যমিক দেওয়া হল না জাহানারার

পণের দাবিতে এক যুবতিকে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালিয়াচকের তালতলা এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


মৃত যুবতির নাম জাহানারা বিবি (২১)। বাড়ি কালিয়াচক থানার আলিনগর গ্রামপঞ্চায়েতের নুরনগর গ্রামে। জাহানারা অচিনটোলা হাইমাদ্রাসায় দ্বাদশ শ্রেণিতে পড়ত। জানা গেছে, গত আট মাস আগে সিলামপুর তালতলা এলাকার বাসিন্দা আজাদ শেখের সঙ্গে ভালোবেসে বিয়ে করে জাহানারা বিবি। অভিযোগ, বিয়ের এক মাস পর থেকে শুরু হয় অত্যাচার। আজ সকালে জাহানারার মৃতদেহ উদ্ধার হয়।



মৃত যুবতির মা সাবেদা বিবি জানান, আট মাস আগে বিয়ে করেছিল মেয়ে। বিয়ের পর থকেই পণের দাবিতে মেয়ের ওপর অত্যাচার করতে থাকে মেয়ের স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। মেয়ে সমস্ত ঘটনা তাঁদের ফোনে জানিয়েছিল। আজ সকালে মেয়ের মৃতদেহ উদ্ধার হয়। তাঁদের অনুমান, শ্বাসরোধ করে মেয়েকে হত্যা করার পরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে।


কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পরেই মৃত্যুর কারণ বলা সম্ভব হবে। আপাতত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।


প্রতীকী ছবি।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page