ধর্ষণ নয় গণধর্ষণ হয়েছে, কালিয়াচকের ঘটনায় দাবি বিজেপির
top of page

ধর্ষণ নয় গণধর্ষণ হয়েছে, কালিয়াচকের ঘটনায় দাবি বিজেপির

কালিয়াচকে কিশোরীকে ধর্ষণের পর খুনের ঘটনা নিয়ে এখনও সরব গেরুয়া শিবির। ওই ঘটনায় ধৃত যুবক নিজের দোষ স্বীকার করেছে, এমনটাই দাবি করেছেন পুলিশসুপার৷ তবে বিজেপি এখনও দাবি করছে, ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। গণধর্ষণের ঘটনাকে আড়াল করতে পুলিশ পরিবারের লোকদের ওপর মানসিক চাপ দিচ্ছে বলেও অভিযোগ বিজেপির।


মাসির সঙ্গে কথা বলছেন বিজেপি নেত্রী। সংবাদচিত্র।

আজ নিহত কিশোরীর বাড়িতে যান বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তনুজা চক্রবর্তী৷ পরিবারের কোনও সদস্য বাড়িতে না থাকায় নিহত কিশোরীর এক জেঠিমার সঙ্গে কথা বলেন তিনি৷ পরে মালদা থানায় গিয়ে পুলিশের সঙ্গেও কথা বলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী।


সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁর দাবি, দুয়ারে সরকার দেখেছি৷ এখন দুয়ারে ধর্ষকের সরকার চলছে৷ কালিয়াগঞ্জের পর কালিয়াচকেও এক ঘটনা ঘটেছে৷ দশম শ্রেণির এই ছাত্রীটি গণধর্ষণের শিকার, এই খবর আমাদের কাছে এসেছে৷ তারপর তাকে খুন করা হয়েছে৷ পুলিশ প্রতিদিন সকালে নিহত কিশোরীর বাড়ির সবাইকে থানায় তুলে নিয়ে যাচ্ছে৷ রাতে বাড়ি ফিরিয়ে দিচ্ছে৷ পুলিশ সারাদিন তাঁদের খামোখা বসিয়ে রাখছে৷ অভিযোগ প্রত্যাহার করার জন্য কিশোরীর পরিবারের লোকদের থানায় নিয়ে গিয়ে মানসিক চাপ সৃষ্টি করা হচ্ছে। পুলিশের সঙ্গে কথা বলে আমার মনে হয়েছে, পুলিশ ধর্ষককেই এখন সৎ হিসাবে প্রমাণ করার চেষ্টা করছে৷ এই ঘটনা নিয়ে আমাদের আন্দোলন আরও বৃহত্তর হবে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page