top of page

মিড-ডে মিলে অনিয়ম, স্কুলে তালা বন্ধ করে বিক্ষোভ

মিড-ডে মিলে অনিয়ম সহ একাধিক অভিযোগে স্কুল শিক্ষকদের তালা বন্ধ করল গ্রামবাসীরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের মীরপাড়া এলাকায়।


অনুপস্থিত প্রধান শিক্ষিকা। প্রধান শিক্ষিকার বিরুদ্ধে একাধিক অভিযোগ। শাসকদলের নাম করে গ্রামবাসীদের হুমকি দেওয়ার অভিযোগ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনায় উত্তাল হয়ে উঠলো মালদার হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লক এলাকার মীরপাড়া তাঁতিপাড়া প্রাথমিক বিদ্যালয়।


স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ। সংবাদচিত্র।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই মিরপাড়া তাঁতিপাড়া প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিলে অনিয়ম চলছে। নিয়মিত মিড-ডে মিল রান্না হয় না। স্কুলে পানীয় জলের কোনো ব্যবস্থা নেই। শিক্ষক-শিক্ষিকা বা ছাত্র-ছাত্রীদের জন্য আলাদা শৌচালয় নেই। এনিয়ে স্থানীয় বাসিন্দারা একাধিকবার প্রধান শিক্ষিকা মঞ্জু সাহাকে অভিযোগ জানান। কিন্তু তিনি নিজেকে তৃণমূলের প্রভাবশালী নেতা দাবি করে, গ্রামবাসীদেরই হুমকি দেন বলে অভিযোগ। আজ দুপুরে এসব অভিযোগ তুলে গ্রামবাসীরা স্কুলে উপস্থিত শিক্ষকদের অফিস ঘরে বন্ধ করে তালা মেরে দেয়। যদিও এদিন প্রধান শিক্ষক স্কুলে উপস্থিত ছিলেন না।


অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের বিডিও বিজয় গিরি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page