top of page

আইপিএল জুয়া: অশান্তির জেরে স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ

পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার রাতে ইংরেজবাজারের গঙ্গাবাগ এলাকায় ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় গৃহবধূর। এরপর ইংরেজবাজার থানায় অভিযোগ জানানো হয়, তদন্তে নামে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত স্বামী দীর্ঘদিন ধরে আইপিএল বেটিং সহ বিভিন্ন জুয়ার নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। বিভিন্ন জায়গায় কয়েক লক্ষ টাকা ঋণ হয় শুভেন্দুবাবুর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত গৃহবধূর নাম অর্পিতা দাশগুপ্ত (৩১)। স্বামী শুভেন্দু দাশগুপ্ত। থাকেন ইংরেজবাজার শহরের গঙ্গাবাগ এলাকায়। প্রায় ১৫ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দুটি সন্তান। মেয়ের বয়স ১০, আর ছেলে ৫ বছরের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত স্বামী দীর্ঘদিন ধরে আইপিএল বেটিং সহ বিভিন্ন জুয়ার নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। বিভিন্ন জায়গায় কয়েক লক্ষ টাকা ঋণ হয় শুভেন্দুবাবুর। এই নিয়ে বেশ কিছুদিন ধরেই পরিবারে অশান্তি চলছিল। অভিযোগ বুধবার রাতে স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের চেষ্টা করে শুভেন্দুবাবু। পরিবারের লোকেরা তড়িঘড়ি তাকে মালদা মেডিকেল কলেজে নিয়ে যায়।


সেখানে চিকিৎসা চলাকালীন বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় অর্পিতা দাশগুপ্ত’র। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী সহ পরিবারের লোকেরা।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page