শিশুর ওপর অমানবিক অত্যাচার, অভিযুক্ত মালদার যুবক
top of page

শিশুর ওপর অমানবিক অত্যাচার, অভিযুক্ত মালদার যুবক

শিশুর ওপর অমানবিক অত্যাচারের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শিশুর ওপর মালদার এক যুবকের অত্যাচারের ছবি দেখে জেলা জুড়ে ক্ষোভের সঞ্চার হয়েছে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন পরিবার লোকজন।


জানা গিয়েছে, অভিযুক্ত যুবক প্রসেনজিত মণ্ডল মালদার বামনগোলা থানা এলাকার খুটাদহ গ্রামের বাসিন্দা। প্রসেনজিত পেশায় সাটারিং মিস্ত্রির কাজ করে। তবে ভিডিয়োয় যে ঘটনার ছবি দেখা যাচ্ছে তা নাকি হায়দরাবাদের। ওই শিশুর মা নার্সিংহোমে কাজ করেন। কাজে যাওয়ার সময় তিনি পাশের বাড়ির দুই যুবককে বলে যেতেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে বাড়িতে ডেকে নানা কাজ করাতো প্রসেনজিত ও তার সঙ্গী। কাজ করতে রাজি না হলে কিংবা বাড়ি থেকে আসতে রাজি না হলে জুটত নানা শাস্তি। কখনও রুটি বেলার বেলনা দিয়ে মারধর, কিংবা ফ্যানে ঝুলিয়ে উলটো করে মারধর, কখনো গলায় ভারী জিনিস ঝুলিয়ে কানধরে উঠবস, কখনো মাটিতে ফেলে গলায় পা দিয়ে চেপে শ্বাসরোধ করা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই ক্ষোভের সুর শোনা যায় জেলা জুড়ে।



আরও জানা গিয়েছে, ঘটনাটি প্রায় মাস খানেক আগের। এরপর থেকেই আর খোঁজ মিলছে না প্রসেনজিতের। তার বিরুদ্ধে গাঁজার ব্যবসার অভিযোগ রয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page